Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

রিয়া শর্মা সম্পর্কে জড়াতে চাইছেন না

| প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

অভিনেত্রী রিয়া শর্মা ‘এম. এস. ধোনি : দি আনটোল্ড স্টোরি’ চলচ্চিত্রে অভিনয় করে বেশ পরিচিতি পেয়েছেন। তিনি এখন ‘তু সুরজ ম্যায় সাঁঝ পিয়াজি’ সিরিয়ালে অভিনয় করছেন। এই মাসের প্রথম সপ্তাহে শুরু হওয়া সিরিয়ালটিতে তিনি কেন্দ্রীয় চরিত্র কনক রতির ভূমিকায় অভিনয় করছেন। অভিনেত্রীটি জানিয়েছেন এখন তিনি কাজের ব্যাপারেই মনোযোগী, কোনো রকম সম্পর্কে জড়ান তার পরিকল্পনায় নেই।
গুজব রটেছে রিয়া সিরিয়ালের আরেক অভিনেতার মায়াঙ্ক অরোরার সঙ্গে প্রেম করছেন। মায়াঙ্ক স্টার প্লাসের সিরিয়ালটিতে কনকের ভাই বেদের ভূমিকায় অভিনয় করছেন।
“মায়াঙ্ক আমার কাছে পথপ্রদর্শকের মতো। আমি আমার ক্যারিয়ারের যে পর্যায়ে আছে তাতে আমি সম্পর্কে জড়াতে প্রস্তুত নই, এখন তো নয়ই। আমি এখন আমার কাজ আর ‘তু সুরজ ম্যায় সাঁঝ পিয়াজি’ সিরিয়ালে আমার চরিত্র কণকেই নিবিষ্ট,” রিয়া বলেন।
‘তু সুরজ ম্যায় সাঁঝ পিয়াজি’ জনপ্রিয় সিরিয়াল ‘দিয়া অওর বাতি হাম’ সিরিয়ালের সিকুয়েল। এতে আরো অভিনয় করেছেন অবিনেশ রেখি, নীলু বাঘেলা এবং কণিকা মহেশ্বরী।
অস্ট্রেলিয়ায় চিকিৎসাধীন শাবনূর
বিনোদন ডেস্ক: থাইরয়েড রোগে আক্রান্ত হয়েছেন চিত্রনায়িকা শাবনূর। তিনি এখন অস্ট্রেলিয়ার চিকিৎসাধীন। শাবনূরের বাবা শাহজাহান চৌধুরী এ তথ্য জানিয়ে বলেছেন, শাবনূর ভালো নেই। তিনি শারীরিকভাবে অসুস্থ, থাইরয়েড রোগে আক্রান্ত। তিনি জানান, দীর্ঘদিন ধরে শাবনূর থাইরয়েড রোগে ভুগছেন। হঠাৎ করেই সারা শরীর কেঁপে ওঠে তার। পুরো এক বছর তাকে নিয়মিত ওষুধ খেতে হবে। থাইরয়েড রোগটির বিভিন্ন লেভেল রয়েছে। এই রোগে আক্রান্ত হওয়ার পর অনেকে মোটা হয়, আবার অনেকে শুকিয়ে যায়। শাবনূরের শরীর দিনদিন শুকিয়ে যাচ্ছে। মেয়ের সঙ্গে তার প্রতিদিন কথা হয় জানিয়ে তিনি বলেন, আগামী ঈদে শাবনূরের দেশে ফেরার সম্ভাবনা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রিয়া


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ