Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

চট্টগ্রামে দুই দিনব্যাপী পবিত্র দরসুল কুরআন মাহফিল শুরু কাল

প্রকাশের সময় : ৩ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : সেবামূলক সংস্থা আঞ্জুমানে খুদ্দামুল মোসলেমিনের আয়োজনে ১৩তম দুই দিনব্যাপী ঐতিহাসিক দরসুল কুরআন মাহফিল আগামী ৪ ও ৫ মার্চ চট্টগ্রামের জমিয়তুল ফালাহ মসজিদ ময়দানে অনুষ্ঠিত হবে। গত মঙ্গলবার চট্টগ্রাম প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে মাহফিল প্রস্তুতি কমিটির সদস্য সচিব এম ওয়াহেদ মুরাদ এসব তথ্য জানান। লিখিত বক্তব্যে তিনি জানান, প্রতিদিন বেলা ২টায় মাহফিল শুরু হয়ে চলবে রাত ১০টা পর্যন্ত। প্রথম দিন কেবল মহিলাদের দরস শোনার ব্যবস্থা করা হয়েছে। মাহফিলে দরস পেশ করবেন চট্টগ্রাম নেছারিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ আল্লামা জয়নুল আবেদিন জুবাইর।
এছাড়া দেশের স্বনামধন্য আলেমেদ্বীন, মুহাদ্দিস, মুফাচ্ছির ও বরেণ্য ইসলামী চিন্তাবিদগণ বক্তব্য রাখবেন। উপস্থিত সাংবাদিকদের প্রশ্নের জবাব দেন প্রস্তুতি কমিটির আহ্বায়ক অধ্যক্ষ আল্লামা এস এম ফরিদ উদ্দিন।
চট্টগ্রামে সিগারেট আটক
চট্টগ্রাম বন্দরে সুতার আড়ালে মিথ্যা ঘোষণায় আনা আরও ২৮৮ কার্টন সিগারেট জব্দ করেছে শুল্ক গোয়েন্দা অধিদপ্তর। গতকাল (বুধবার) বন্দরের ইয়ার্ডে রাখা একটি কন্টেইনার থেকে ‘মন্ড’ ও ‘ইজি’ ব্রান্ডের সিগারেটগুলো জব্দ করা হয়েছে বলে জানান অধিদপ্তরের উপ-পরিচালক জাকির হোসেন। তিনি জানান, আশুলিয়ার জেনেটিক ফ্যাশন নামে একটি প্রতিষ্ঠান বন্ডের আওতায় সুতা আমদানির ঘোষণা দিয়ে সিগারেটগুলো নিয়ে আসে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্টগ্রামে দুই দিনব্যাপী পবিত্র দরসুল কুরআন মাহফিল শুরু কাল
আরও পড়ুন