Inqilab Logo

রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

তথ্য অধিকার আইনে প্রতিষ্ঠিত অধিকার অনেক বড় : প্রধান তথ্য কমিশনার

প্রকাশের সময় : ৩ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা : বাংলাদেশ সরকারের প্রধান তথ্য কমিশনার প্রফেসর ড. গোলাম রহমান বলেছেন, তথ্য অধিকার আইন ২০০৯ পাশ হওয়ার মাধ্যমে মানুষের যে অধিকার প্রতিষ্ঠিত হয়েছে তা অনেক বড় অধিকার। তিনি বুধবার দুপুরে টাঙ্গাইলের মির্জাপুরে তথ্য অধিকার আইন ২০০৯ বাস্তবায়ন বিষয়ে প্রশাসনের কর্মকর্তা, জনপ্রতিনিধি ও স্থানীয় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় একথা বলেন।
 মির্জাপুর উপজেলা পরিষদ মিলনাতনে নির্বাহী কর্মকর্তা মো. মাসুম আহমেদের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন টাঙ্গাইলের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. আনোয়ার হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোজাহিদুল ইসলাম মনির, শামীমা আক্তার শিফা, মির্জাপুর প্রেসক্লাবের সভাপতি নিরঞ্জন পাল, সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম শেলী প্রমুখ।
প্রধান তথ্য কমিশনার ড. গোলাম রহমান বলেন আরও বলেন তথ্য অধিকার আইনের মাধ্যমে মানুষের যে অধিকার প্রতিষ্ঠিত হয়েছে তা অনেক বড় অধিকার।




 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তথ্য অধিকার আইনে প্রতিষ্ঠিত অধিকার অনেক বড় : প্রধান তথ্য কমিশনার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ