Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

হেফাজতের সাথে কওমী মাদরাসার কোনো মিল নেই : স্বরাষ্ট্রমন্ত্রী

| প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

শেরপুর জেলা ও ঝিনাইগাতী সংবাদদাতা : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, হেফাজতের সাথে কওমী মাদ্রাসার কোনো মিল নেই। এ দু’টিকে আপনারা একসাথে  মেলাবেন না। তিনি বলেন কওমী মাদ্রাসা এক জিনিস, স্বীকৃতি এক জিনিস আর জঙ্গিবাদ আরেক জিনিস। কওমী মাদ্রাসার স্বীকৃতির বিষয়টি অনেক পুরনো ইস্যু। প্রধানমন্ত্রী অনেক আগেই এ বিষয়ে একটি কমিটি করে দিয়েছিলেন। বর্তমানে তারা একসাথে এসেছেন, এ জন্য মাননীয় প্রধানমন্ত্রী এটাকে স্বীকৃতি দিয়েছেন। তিনি আরো বলেন, সরকার পুরনো জরাজীর্ণ থানা ভবনকে নতুন করে নির্মাণ করছেন। সারাদেশেই এ ধরনের থানাগুলোকে নতুন করে আধুনিক মডেলে নির্মাণ করা হবে। যাতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী জনগণের সেবা ও নিরাপত্তা দিতে পারে। স্বরাষ্ট্রমন্ত্রী গতকাল প্রায় ৬ কোটি টাকা টাকা ব্যয়ে শেরপুরের ঝিনাইগাতী থানার নবনির্মিত ভবন উদ্বোধনকালে এসব কথা বলেন।
এ সময় সংসদ সদস্য প্রকৌশলী ফজলুর রহমান চান, জেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবীর রুমান, জেলা প্রশাসক ড. মল্লিক আনোয়ার হোসেন, ময়মনসিংহ রেঞ্জের পুলিশের ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন, পুলিশ সুপার রফিকুল হাসান গনি প্রমুখ উপস্থিত ছিলেন।



 

Show all comments
  • Omar Faruk ২৪ এপ্রিল, ২০১৭, ১২:২২ পিএম says : 0
    এটা চরম ভুল ধারনা
    Total Reply(0) Reply
  • M M Ataullah Shah ২৪ এপ্রিল, ২০১৭, ১২:২৩ পিএম says : 0
    তাহলে কার সাথে মিল?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হেফাজত

১ নভেম্বর, ২০২২
৩১ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ