Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯, ৬ বৈশাখ ১৪২৬, ১২ শাবান ১৪৪০ হিজরী।

বোর্ড সভা করবে বেক্সিমকোর ৪ কোম্পানি

| প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : পরিচালনা পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত বেক্সিমকো গ্রæপের ৪ কোম্পানি। এগুলো হলোÑ বেক্সিমকো লিমিটেড, বেক্সিমকো সিনথেটিক্স, বেক্সিমকো ফার্মাসিটিক্যালস এবং শাইনপুকুর সিরামিক লিমিটেড। ঘোষণা অনুযায়ী আগামী ২৭ এপ্রিল অনুষ্ঠিত হবে এ কোম্পানিগুলোর বোর্ড সভা। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।
বেক্সিমকো লিমিটেড : বিবিধ খাতের এ কোম্পানির বোর্ড সভা আগামী ২৭ এপ্রিল বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে।
বেক্সিমকো সিনথেটিক্স : ওষুধ ও রসায়ন খাতের এ কোম্পানির বোর্ড সভা আগামী ২৭ এপ্রিল বিকেল ৫টায় অনুষ্ঠিত হবে। বেক্সিমকো ফার্মাসিউটিক্যালস : ওষুধ ও রসায়ন খাতের এ কোম্পানির বোর্ড সভা আগামী ২৭ এপ্রিল বেলা সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে।
শাইনপুকুর সিরামিকস : সিরামিক খাতের এ কোম্পানির বোর্ড সভা আগামী ২৭ এপ্রিল বিকেল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিগুলো ৩১ মার্চ ২০১৭ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে। Ñওয়েবসাইট
স্ট্যান্ডার্ড সিরামিকসের বোর্ড সভা ২৭ এপ্রিল
ইনকিলাব ডেস্ক : পরিচালনা পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত সিরামিকস খাতের কোম্পানি স্ট্যান্ডার্ড সিরামিকস লিমিটেড। ঘোষণা অনুযায়ী কোম্পানির বোর্ড সভা আগামী ২৭ এপ্রিল বৃহস্পতিবার অনুষ্ঠিত হবে। সিএসই সূত্রে এ তথ্য জানা গেছে। সূত্র মতে, ওই দিন বেলা সাড়ে ৩টায় কোম্পানির নিজস্ব অফিসে এ সভা অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে। -ওয়েবসাইট



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ