Inqilab Logo

ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭, ১৩ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

বানিয়াচঙ্গে দুই পক্ষের সংঘর্ষে নারীসহ আহত ৩০

প্রকাশের সময় : ৩ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

হবিগঞ্জ জেলা সংবাদদাতা : হবিগঞ্জ জেলার বানিয়াচঙ্গে পাওনা টাকা নেয়াকে কেন্দ্র করে দুই পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষে নারীসহ ৩০ জন আহত হয়েছে। এদের মধ্যে গুরুতর আহত অবস্থায় (টেটাবিদ্ধ) সফর আলী (৩৫), ফজল মিয়া (৩২) ও জলিল মিয়া (৩১) কে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অন্যান্য আহতদেরকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
পুলিশ জানায়, বানিয়াচং উপজেলার কুশিয়ারতলা গ্রামের মধু মিয়ার পুত্র আব্দাল মিয়ার সঙ্গে একই গ্রামের আজমান মেম্বারের ভাতিজা নিজামের পাওনা টাকা নিয়ে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র সস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে শেবুল মিয়া (২০), আয়াত আলী (৩০), জলিল মিয়া (২৫), জালাল মিয়া (২৮), ফজল মিয়া (৩০), রিপন মিয়া (১৫) আম্বর আলী (৬০), আব্দুল খালেক (২৫), সিরাজুল মিয়া (২৫), আমিরুল (১৮), মশ্বব আলী (৫৫), মিনা বেগম (৩৫), জাহাঙ্গীর (২৫), মর্তুজ আলী (৩৮) আহত হয়।
আহত অবস্থায় তাদেরকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অমূল্য কুমার চৌধুরীর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।
বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অমূল্য কুমার চৌধুরী জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। পরবর্তীতে সংঘর্ষ এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন