Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনায় প্রবাসীর বাড়িতে সন্ত্রাসী হামলা নগদ অর্থ-বিয়ের স্বর্ণালঙ্কার লুটপাট

| প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

খুলনা ব্যুরো : খুলনার তেরখাদা উপজেলার আড়ফাঙ্গাসিয়া এলাকায় সিঙ্গাপুর প্রবাসীর বাড়িতে অতর্কিত হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। গত শনিবার রাতের এ ঘটনায় নগদ অর্থ, সিঙ্গাপুর থেকে বিয়ের জন্য আনা স্বর্ণালঙ্কার, পাসপোর্টসহ মূল্যবান জিনিসপত্র মিলে ৫ লক্ষাধিক টাকার মালামাল লুটপাট করে নিয়ে গেছে তারা। এ রিপোর্ট করার সময়ে তেরখাদা থানায় মামলার প্রস্তুতি চলছিল।
আড়ফাঙ্গাসিয়ার ক্ষতিগ্রস্ত প্রবাসী জহির রায়হান জানান, পূর্ব শত্রæতার জের ধরে শনিবার রাতে স্থানীয় এখলাস মোল্যার নেতৃত্বে ১০/১২ জন সন্ত্রাসী তাদের বাড়িতে অতর্কিত হামলা চালায়। ব্যাপক মারপিট ও ভাঙচুর করে সকলকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ দুই লক্ষাধিক টাকা, সিঙ্গাপুর থেকে বিয়ের জন্য আনা স্বর্ণালঙ্কার, পাসপোর্টসহ মূল্যবান জিনিসপত্র লুটপাট করে নিয়ে গেছে সন্ত্রাসীরা। গত ১৯ এপ্রিল সিঙ্গাপুর থেকে বিবাহ করার জন্য দেশে ফিরেছেন বলে জানান তিনি। এ ঘটনায় তার পিতা মোঃ কালু শেখ বাদী হয়ে তেরখাদা থানায় মামলার প্রস্তুতি নিচ্ছেন।
ঘটনার সত্যতা স্বীকার করে তেরখাদা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শফিকুল ইসলাম চৌধুরী বলেন, “শুনেছি, তবে এখনো মামলা হয়নি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নিবো।”



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ