Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

শার্শায় এইচএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

প্রকাশের সময় : ৩ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

যশোর ব্যুরো : যশোরের শার্শা উপজেলার দক্ষিণ বুরুজবাগান গ্রামে শিউলি খাতুন (১৯) নামে এক কলেজছাত্রী সিলিং ফ্যানের সঙ্গে কাপড় জড়িয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। বুরুজবাগান গ্রামের মৃত আশরাফ আলীর মেয়ের কন্যা ও নাভারণ কলেজের এবারের এইচএসসি পরীক্ষার্থী।
শার্শা থানার এসআই সঞ্জিত কুমার জানান, বুধবার রাতে শিউলি ঘরের সিলিং ফ্যানের সঙ্গে কাপড় জড়িয়ে গলায় ফাঁস নিয়েছে- এমন খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।
পরিবার ও শিউলির সহপাঠীদের বরাত দিয়ে তিনি বলেন, ‘শার্শার জনৈক সেলিম উদ্দিনের ছেলে রাজিবুল ইসলাম এর সঙ্গে শিউলির প্রেম ছিল বলে জানা গেছে। একপর্যায়ে প্রেমের সম্পর্ক নিয়ে দুই পরিবারে দ্বন্দ্ব তৈরি হলে সে আত্মহত্যা করেছে বলে দাবি করছে পরিবার।’
এসআই সঞ্জিত জানান, শিউলির মৃত্যুর পর একটি ডেথ নোট (চিরকুট)পাওয়া গেছে। কিন্তু তার ব্যবহারিক খাতার সঙ্গে হাতের লেখা মিলিয়ে দেখা গেছে, দুটির মধ্যে কোনো মিল নেই। তদন্তের স্বার্থে খাতাটি আলামত হিসেবে জব্দ করা হয়েছে।
তিনি আরও জানান, নিহতের কান ও নাক দিয়ে রক্ত বের হওয়ার চি‎হ্ন রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য যশোর মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পরই শিউলির মৃত্যুর সঠিক ঘটনা জানা যাবে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ