Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

তানহার চিকিৎসায় সাহায্যের আবেদন

| প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

কালীগঞ্জ (গাজীপুর) উপজেলা সংবাদদাতা : নরসিংদী জেলার শিবপুর উপজেলার দরগারবন্ধ গ্রামের দরিদ্র মোঃ মাসউদুল আলম ভূইয়ার আদরের শিশু-সন্তান তানহা দীর্ঘদিন ধরে জটিল রোগে অসুস্থ। বর্তমানে রাজধানীর ধানমন্ডি ল্যাবএইড কার্ডিয়াক হাসপাতালে চিকিৎসাধীন। চিকিৎসকগণ বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করে জানান, তানহার হার্ডে ছিদ্র রয়েছে, তাকে সুস্থ করতে উন্নত চিকিৎসা জরুরি, এই চিকিৎসায় অনেক অনেক টাকার প্রয়োজন।
স্থানীয় দুলালপুর আইডিয়াল একাডেমীর নার্সারীর শিক্ষার্থী মোসা. তানহা। তানহার বাবা সামান্য বেতনে সিকিউরিটি গার্ড হিসেবে একটি প্রাইভেট প্রতিষ্ঠানে চাকরি করেন। পরিবারের ভরণ-পোষণ করতেই নিয়মিত অনটনে ভোগেন। তার ওপর দীর্ঘদিন ধরে মেয়ের চিকিৎসা চালাতে গিয়ে ধার-দেনা করে আর্থিকভাবে নিঃস্ব হয়ে পড়েছেন। এমতাবস্থায় বাধ্য হয়ে সমাজের দানশীল, দয়াবান, ধনবান ব্যক্তি ও প্রতিষ্ঠানের কাছে চিকিৎসার জন্য অর্থ সাহায্যের আবেদন জানিয়েছেন।
সাহায্য পাঠানোর ঠিকানা-
মো. মাসউদুল আলম ভূইয়া
সঞ্চয়ী হিসাব নং-০২৫৫০৩১০২০৫৪৪৭
জনতা ব্যাংক লি, শিবপুর শাখা, নরসিংদী।
মোবাইল : ০১৮৩২৩১৯৮৩৬ (বিকাশ)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন