Inqilab Logo

রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

দুই স্থানে সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২

| প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক : দেশের দুই স্থানে সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত হয়েছে ২ জন। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) উপজেলা সংবাদদাতা জানান, চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের জালমাছমারী এলাকায় সড়ক দুর্ঘটনায় সাত বছরের এক শিশু নিহত হয়েছে। নিহত ওই শিশু পৌর এলাকার জালমাছমারী মিয়াপাড়ার আজিম মিয়ার মেয়ে মুনজিলা খাতুন (৭)। পুলিশ জানায়, মঙ্গলবার সকাল সাড়ে ৬টার দিকে মুনজিলা খাতুন পার্শ্ববর্তী একটি আমবাগানে আম কুড়াতে যাবার সময় চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়ক পার হচ্ছিল। এ সময় কানসাটগামী মিন্টুর পরিবহনের একটি বাস তাকে ধাক্কা দিলে সে গুরুতর আহত হয়। আহত অবস্থায় তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে যাবার সময় মনজিলা মারা যায়।
স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা থেকে জানান, সাতক্ষীরার কলারোয়া উপজেলায় উত্তরবঙ্গগামী পরিবহনের চাকায় পিষ্ট হয়ে শওকাত হোসেন (৬২) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার দুপুর ১২টার দিকে উপজেলার সাতক্ষীরা-যশোর সড়কের ব্রজবকস নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত শওকাত হোসেন একই উপজেলার হেলাতলা ইউনিয়নের দক্ষিণ দিগং গ্রামের মৃত করিম হোসেনের ছেলে। স্থানীয়রা জানান, সাতক্ষীরা থেকে উত্তরবঙ্গের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া দৃষ্টি পরিবহন কলারোয়া উপজেলার ব্রজবকসায় পৌছে পথচারী শওকাত হোসেনকে পিছন দিক থেকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার নাথ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ