Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

অটোচালককে গলা কেটে হত্যা

| প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : সোনারগাঁও উপজেলায় সোয়ান (২০) নামের এক অটোরিকশা চালকের গলা কাটা লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। সোমবার রাতে সোনারগাঁও বিশ্ববিদ্যালয় কলেজের সামনের রাস্তা থেকে লাশটি উদ্ধার করা হয়। পুলিশের প্রাথমিক ধারণা, ছিনতাইকারীরা অটোরিকশাটি নেয়ার জন্যই তাকে হত্যা করেছে। তবে কে বা কারা হত্যা করেছে এখনও নিশ্চিত হতে পারেনি পুলিশ। থানা পুলিশের উপ-পরিদর্শক সাধন চন্দ্র বসাক জানান, উপজেলার মোগরাপাড়ার সোনারগাঁও বিশ্ববিদ্যালয় কলেজের সামনে সোমবার রাত ১১টার দিকে পথচারীরা গলা কাটা যুবকের লাশ দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে। নিহত সোয়ান পার্শ্ববর্তী বন্দর উপজেলা শাহী মসজিদ এলাকার আলী মিয়ার ছেলে।
এক রাতে দুই বাড়িতে ডাকাতি আহত ২
সোনারগাঁও উপজেলার বারদী ইউনিয়নে এক রাতে দুই বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতরা বাড়িতে প্রবেশ করে সাবেক ইউপি সদস্যসহ দুইজনকে কুপিয়ে আহত করে নগদ ৩ লাখ টাকা ও ১০ ভরি স্বর্ণালঙ্কারসহ প্রায় ১০ লক্ষাধিক টাকার মালালাল লুট করে নিয়ে গেছে। আহতদের উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এলাকাবাসী জানান, সোমবার রাতে বারদী ইউপির ১ নম্বর ওয়ার্ডের মছলন্দপুর গ্রামের সাবেক ইউপি সদস্য আব্দুল করিম ও গিয়াসউদ্দিন গেসুর বাড়িতে ১০-১২ জনের একটি ডাকাত দল হানা দেয়। এ সময় ডাকাতরা বাড়ির সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ ৩ লাখ টাকা ও ১০ ভরি স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায়। এ সময় ডাকাতদের বাধা দিতে গেলে সাবেক ইউপি সদস্য আব্দুর করিমসহ দুইজনকে কুপিয়ে মারাত্মক আহত করে ডাকাতরা। আহতদের উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত ডাকাতির ঘটনায় সোনারগাঁও থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ