Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘স্টার ওয়ার্স’-খ্যাতিতে অভ্যস্ত হয়ে উঠছেন ডেইজি রিডলি

| প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

ডেইজি রিডলি বাস্তবিক আন্তর্জাতিক খ্যাতি পেয়েছেন ‘স্টার ওয়ার্স : ফোর্স অ্যাওয়েকেন্স’ চলচ্চিত্রটি দিয়ে। ২০১৫ সালের শেষে মুক্তি পাওয়ার পর প্রায় দেড় বছর পেরিয়েছে। কিন্তু এই চলচ্চিত্রটির জন্য ডেইজি যে খ্যাতি পেয়েছেন তার ধকল এখনো সামলে ওঠার চেষ্টা করে যাচ্ছেন।
২৫ বছর বয়সী ব্রিটিশ অভিনেত্রীটি ‘স্টার ওয়ার্স’ সিরিজের সপ্তম এই পর্বে রে’র ভূমিকায় অভিনয় করেছেন। বলা যায় কাহিনী এই কাহিনীর প্রথম থেকে শেষপর্যন্ত তিনি আছেন। আর এই কারণেই তিনি ব্যাপক এক্সপোজার পেয়েছেন। এখন অভিনেত্রীটি তার অভিনয়ে ‘স্টার ওয়ার্স : দ্য লাস্ট জেডাই’ পর্বের মুক্তির অপেক্ষায় আছেন। মূল সিরিজের অষ্টম এই পর্বটি ১৫ ডিসেম্বর মুক্তি পাবে।
অভিনেত্রীটি জানান চলচ্চিত্রটির কারণে তিনি যেভাবে মনোযোগের কেন্দ্রে থাকেন তা তার কাছে অদ্ভুত লাগে।
“ব্যাপারটি বিশালভাবে আমাকে ধাক্কা দেয়। ‘দ্য ফোর্স অ্যাওয়েকেন্স’ মুক্তি পাওয়ার পর খেয়াল করলাম আমি আর বাড়ি ছেড়ে বেরোতে পারছি না,” রিডলি বলেন। তিনি আরো জানান একসময় পাতাল রেলে এখানে ওখানে গেলে তেমন কেউই তাকে চিনতে পারত না।
তিনি বলেন, “ঘাড় ঘোরাতেই এখন অস্বস্তি লাগে।”



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্টার

১৯ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ