Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেট স্কলার্সহোম স্কুলে বোমাসদৃশ বস্তু ‘এক্সক্লুসিভ ডিভাইস’ ধারণা র‌্যাবের

| প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

সিলেট অফিস : সিলেট নগরীর শাহী ঈদগাহস্থ স্কলার্সহোম স্কুলে বোমাসদৃশ বস্তু পাওয়া গেছে। গতকাল মঙ্গলবার সকাল ১১টার দিকে সিলেটের স্কলার্সহোম স্কুল কর্তৃপক্ষ সিঁড়ির নিচে একটি বোমাসদৃশ বস্তু দেখতে পায়। বিষয়টি তাৎক্ষণিকভাবে বিমানবন্দর থানা পুলিশকে জানানো হয়। পুলিশ বিষয়টি র‌্যাবকে জানায়। পরে র‌্যাব-৯ এর মিডিয়া উইং প্রধান এএসপি মো. ইউনুস সাংবাদিকদের জানান, স্কুলের সিঁড়ির নিচে পড়ে থাকা ওই বস্তুটি একটি এক্সক্লুসিভ ডিভাইস বা আইডি বলে ধারণা করা হচ্ছে। এটি নিষ্ক্রিয় করতে কিছুটা সময় লাগবে। তবে বিকালে এ প্রতিবেদন লেখা পর্যন্ত এটা নিষ্ক্রিয় করা হয়নি।
এদিকে, এ ঘটনার পর ঘটনাস্থলের আশপাশ থেকে প্রশাসন ও গণমাধ্যম কর্মীরা ছাড়া বাকি সবাইকে সরিয়ে দেয়া হয়। বেলা পৌনে ১টার দিকে স্কুলটি ছুটি দেয় কর্তৃপক্ষ। শিক্ষার্থীরা বের হওয়ার পর সোয়া ১টার দিকে বেরিয়ে যান স্কুলের শিক্ষকরা। বেলা ২টার দিকে স্কলার্সহোম স্কুলের প্রিন্সিপাল ব্রিগেডিয়ার জেনারেল (অব.) জুবায়ের সিদ্দিকী সাংবাদিকদের বলেন, স্কলার্সহোম ক্যাম্পাসে সবসময়ই নিরাপত্তা জোরদার থাকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ