Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় নাজমুল হত্যার আসামী শ্যালক তুহিন আটক

| প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : পিরোজপুরের সাবেক সেনা সদস্য শাহীন হত্যা মামলার প্রধান আসামী দুলাভাই নাজমুল হককে সালিশ বৈঠকে কুপিয়ে খুনের ঘটনায় শ্যালক তুহিন সরদার (২২)কে গত সোমবার গভীর রাতে উপজেলার বেতমোর রাজপাড়া ইউনিয়নের ঘোপখালী গ্রামের তার নিকট আত্মীয় জাফর ফরাজীর বাড়ি থেকে আটক করেছে থানা পুলিশ। ব্যবসায়ী নাজমুল খুনের ঘটনায় তার আপন সেঝ ভাই মিজানুর রহমান নিজাম বাদী হয়ে নাজমুলের শ্যালক তুহিন সরদারকে আসামী করে গতকাল মঙ্গলবার বিকেলে একটি হত্যা মামলা দায়ের করেন। আটককৃত তুহিন উপজেলার বড়মাছুয়ার ঠুটাখালী গ্রামের আঃ রহমান সর্দার ওরফে কাঞ্চন এর পুত্র।
মঠবাড়িয়া সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার কাজী শাহ নেওয়াজ জানান, আটককৃত তুহিন প্রাথমিক ভাবে জিজ্ঞাসাবাদে খুনের ঘটনা স্বীকার করেছে। স্বীকারোক্তিতে তুহিন বলেন, দুলাভাই নাজমুলের দ্বিতীয় বিয়ের কারণেই তিনটি সংসার তছনছ হয়ে গেছে। দ্বিতীয় স্ত্রী লাইজুকে মেনে না নেয়ায় তার বোন হোসনেয়ারাকে (প্রথম স্ত্রী) নাজমুল দীর্ঘদিন ধরে শারীরিক ও মানসিক নির্যাতন করে আসছিল। বোনের ওপর নির্যাতনের প্রতিবাদ করায় ২০০৮ সালের ২৬ মার্চ রাতে ভাড়া করা ডাকাত আঃ ওয়াহেদকে দিয়ে নাজমুল প্রথম স্ত্রী’র বড় ভাই সাবেক সেনা সদস্য শাহীন সর্দার খোকনকে শ্বাস রোধ করে হত্যা করে। এ ঘটনায় শ্যালক শাহীনের স্ত্রী কাজল বেগম নাজমুলকে প্রধান আসামী করে হত্যা মামলা দায়ের করে। ওই মামলাটি বিচারাধীন থাকা অবস্থায় নাজমুল হত্যা মামলা তুলে নিতে বাদী কাজল বেগমকে চাপ প্রয়োগ করে।
গত সোমবার ওই মামলাটি আপোষ মীমাংসা করতে সালিশ বৈঠকে নাজমুল ও নিহত শাহীনের স্ত্রী কাজলের সাথে শ্বশুর বাড়িতে বসে বাক-বিতন্ডার একপর্যায় নাজমুল পরিবারের সবাইকে পুনরায় খুনের হুমকি দেয়। এসময় পূর্ব পরিকল্পনা অনুযায়ী তুহিন ধারালো চাইনিজ কুঠার দিয়ে নাজমুলকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে।
গতকাল মঙ্গলবার বিকেলে নিহত নাজমুলের ময়না তদন্ত শেষে পরিবারের স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে। আসর নামাজবাদ জানাযা শেষে শাপলেজা ভাইজোড়া গ্রামের পারিবারিক কবর স্থানে তার লাশ দাফন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ