Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

শিবগঞ্জে সেফটি ট্যাংকিতে কাজ করতে নেমে দুই শ্রমিকের মৃত্যু

| প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

বগুড়া অফিস : বগুড়ার শিবগঞ্জ উপজেলা সদরের বানাইল মহল্লায় সেফটি ট্যাংকে কাজ করতে নেমে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় পৌর এলাকার বানাইল মহল্লার বাবলু প্রামাণিকের বাড়িতে এ ঘটনা ঘটে। নিহতরা ধউপজেলার তালুক বেলকা গ্রামের ফয়জার রহমানের ছেলে রাজমিস্ত্রী আঙ্গুর হোসেন (২৮) এবং তার সহকারী শ্রমিক একই এলাকার সাদেক আলীর ছেলে শাহ আলম আলী (২২)।
শিবগঞ্জ পৌর মেয়র তৌহিদুর রহমান মানিক জানান, ওই মহল্লার বাবলু প্রামাণিক নতুন বাড়ি নির্মাণ করছেন। সেই বাড়ির সেফটি ট্যাংকির নির্মাণ কাজ শেষ হওয়ায় মঙ্গলবার সন্ধ্যায় সেফটি ট্যাংকের সার্টার খোলার জন্য দুই শ্রমিক ভেতরে নামলে বিষক্রিয়ায় আক্রান্ত হয়ে মারা যায়। পরে স্থানীয় লোকজন পুলিশে সংবাদ দিলে তারা লাশ দু’টি উদ্ধার করে। শিবগঞ্জ থানার ওসি শাহিদ মাহমুদ খান দুই শ্রমিকের মৃত্যু নিশ্চিত করে বলেন, লাশের সুরতহাল রিপোর্ট তৈরির পর ময়নাতদন্তের জন্য বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল (শজিমেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিবগঞ্জ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ