Inqilab Logo

ঢাকা শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৪ আশ্বিন ১৪২৭, ০১ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

আন্দোলনের নামে ফের জ্বালাও-পোড়াও জনগণ মানবে না-মাহবুব-উল আলম হানিফ

| প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম


স্টাফ রিপোর্টার : বিএনপির পক্ষ থেকে আন্দোলনের ডাক আসবে, দলটির নেতাদের এমন বক্তব্যের প্রতিক্রিয়ায় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ হুঁশিয়ারী দিয়ে বলেছেন, আন্দোলনের নামে বিএনপি ফের জ্বালাও পাড়াও করার চেষ্টা করলে জনগণ সহ্য করবে না। তিনি বলেন, আমরা স্পষ্ট ভাষায় বলতে চাই, বিগত দিনে আন্দোলনের নামে যেসব জ্বালাও-পোড়াও করেছেন, মানুষ হত্যা করেছেন, তা করতে গেলে জনগণ আর সহ্য করবে না।
গতকাল মঙ্গলবার রাজধানীর সাত রাস্তায় সেটেলমেন্ট প্রেস শ্রমিক কর্মচারী ইউনিয়নের অভিষেক ও প্রতিনিধি সভার বক্তব্যে তিনি এসব কথা বলেন। দলের কর্মীদের চাঙ্গা করতে স¤প্রতি ৫১ নেতাকে দায়িত্ব দেয়ার পাশাপাশি আন্দোলনের ডাকে সাড়া দেয়ার জন্য সমমনা দলগুলোকেও প্রস্তুত থাকার আহŸান জানাচ্ছেন বিএনপি নেতারা।
এবিষয়ে আওয়ামী লীগ নেতা হানিফ বলেন, বিএনপি নেতারা জানে, আগামী জাতীয় সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ী বর্তমান সরকারের অধীনেই হবে এবং সেই নির্বাচনে আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোট ক্ষমতায় আসবে বলেই তারা (বিএনপি নেতারা) নানা কথা বলছে।
হানিফ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দেশের উন্নয়ন করছে। উন্নয়নের প্রতি আস্থা রেখে জনগণ আগামী নির্বাচনেও শেখ হাসিনাকে ভোট দিয়ে নির্বাচিত করবেন। এ কারণেই বিএনপি নেতারা নানা কথা বলছেন।
তিনি বলেন, আগামী সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ী বর্তমান শেখ হাসিনার সরকারের অধীনেই হবে এবং সেই বিষয়টি বিএনপি নেতারা ভালোভাবেই জানেন।
এ সময় সেটেলমেন্ট প্রেসের কর্মচারীদের দাবি অনুযায়ী পদোন্নতি, জনবল নিয়োগের বিষয়ে সংশ্লিষ্ট মন্ত্রণালয়কে অবহিত করার আশ্বাস দেন হানিফ।
সংগঠনের সভাপতি আশিকুর রহমানের সভাপতিত্বে আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, শ্রমিক লীগের সভাপতি শুক্কুর মাহমুদ ও সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, তেজগাঁও শিল্পাঞ্চল থানা আওয়ামী লীগের সভাপতি শফিউল্লাহ শফি বক্তব্য দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাহবুব-উল আলম হানিফ


আরও
আরও পড়ুন