Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

শিবগঞ্জে গুলি-বিস্ফোরণের পর ‘ইগল হান্ট’ স্থগিত

প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম | আপডেট : ১:০১ এএম, ২৭ এপ্রিল, ২০১৭

ইনকিলাব ডেস্ক : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায়  মোবারকপুর ইউনিয়নের ত্রিমোহনী শিবনগর গ্রামের জঙ্গি আস্তনা সন্দেহে ঘিরে রাখা বাড়িতে বুধবারের মতো অভিযান স্থগিত করা হয়েছে। বৃহস্পতিবার ভোরে আবার অভিযান চালানো হবে বলে সোয়াট জানিয়েছে।
আবু (৩০) নামের এক ব্যক্তি তার স্ত্রী-সন্তানসহ ওই বাড়িতে অবস্থান করছেন। বাড়ির মালিকের ছেলে ও আবুর মা এমনটাই বলেছেন। আবুর পরিবার ছাড়াও বাড়িতে আরও দুজন থাকতে পারেন বলে পুলিশের ধারণা।
এর আগে বিকেলে আবুকে ফিরে আসার জন্য তাঁর মা ও পরিবারের সদস্যরা আহŸান জানিয়েছেন। তবে ওই বাড়ি থেকে কোনো সাড়া পাওয়া যায়নি। বেশ কয়েকবার আহŸান জানানোর পরও ভেতর থেকে কোনো সাড়া মেলেনি। তাদের সঙ্গে পুলিশ ছিল। এরপরেই সন্ধ্যায় ‘ইগল হান্ট’ নামে অভিযান শুরু করে ঢাকা থেকে যাওয়া সোয়াট। সন্ধ্যায় অভিযান শুরুর পর ওই এলাকায় গুলির মুহুর্মুহু শব্দ শোনা গেছে। ওই গুলির শব্দের মধ্য বিস্ফোরণের শব্দও পাওয়া গেছে। সন্ধ্যায় পুলিশ সুপার টি এম মোজাহিদুল ইসলাম  বলেছিলেন, সন্ধ্যায় অভিযান শুরুর পরে ওই বাড়ির ভেতরে দুটি বিস্ফোরণ ঘটিয়েছে বাড়িতে থাকা ব্যক্তি।
পুলিশ সদস্যরা জানান, ওই বাড়ির দেয়াল ভেঙে অভিযান শুরু হয়েছে।
রাত নয়টার দিকে সোয়াটের উপকমিশনার প্রলয় কুমার জোয়ার্দার সাংবাদিকদের বলেন, অপারেশন ‘ইগল হান্ট’ আজকের মতো স্থগিত। কাল ভোরে অভিযান চালানো হবে।
এ সময় জেলা পুলিশ সুপার টি এম মোজাহিদুল ইসলামও উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জঙ্গি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ