Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

হত্যার কাজে ব্যবহৃত ধারালো অস্ত্র উদ্ধার

পাবনায় প্রবাসী হত্যা মামলার আসামি গ্রেফতার

| প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

পাবনা জেলা সংবাদদাতা : পাবনা শহরের শালগাড়িয়া রেলপাড়া এলাকায় চাঞ্চল্যকর সউদি প্রবাসী বকুল সরকার হত্যার সন্দেহভাজন প্রধান আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত শামীল মোল্লা পাবনার আতাইকুলা থানার পুষ্পপাড়ার আব্দুস সাত্তারের পুত্র। গ্রেফতারকৃতের স্বীকারোক্তি অনুযায়ী হত্যার কাজে ব্যবহৃত ৩টি ধারালো অস্ত্র উদ্ধার করেছে পুলিশ। ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে গ্রেফতারকৃত শামীল মোল্লা।
পাবনার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক জানান, ঘটনার পর ঢাকায় পালিয়ে যায় শামীল। মঙ্গলবার রাতে সে ঢাকা থেকে পাবনার উদ্দেশে রওনা হয়েছে এই মর্মে গোপন সংবাদের ভিত্তিতে বুধবার ভোরে পুলিশের একটি দল শহরের বাস টার্মিনাল এলাকায় অবস্থান নেয় এবং তাকে গ্রেফতার করে। পরে সে পুলিশের কাছে বকুলকে হত্যা করার কথা স্বীকার করে এবং তার স্বীকারোক্তি অনুযায়ী হত্যাকাÐ সংঘটিত হওয়ার স্থানের পাশে পাবনা বন বিভাগের বাগান থেকে রক্তাক্ত তিনটি ধারালো অস্ত্র উদ্ধার করা হয়। বুধবার দুপুরে গ্রেফতারকৃত শামীল মোল্লাকে পাবনা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়। গ্রেফতারকৃত শামীল পাবনার বিজ্ঞ অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রেজাউল করিমের আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ