Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

হাকিমপুরে এক কলেজছাত্রকে হত্যার চেষ্টা : থানায় মামলা

| প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

হিলি সংবাদদাতা : দিনাজপুরের হাকিমপুর উপজেলায় এক কলেজছাত্রকে কুপিয়ে হত্যার অভিযোগে থানায় ৬ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। আহত যুবক বগুড়া হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। পুলিশ এখন পর্যন্ত কাউকে আটক করেনি।
মামলা সূত্রে জানা যায়, উপজেলার খাটিয়াচড়া গ্রামের এখলেছার রহমানের ছেলে কলেজ ছাত্র মাসুদ রানা গত বুধবার বিকেলে বাড়ি থেকে খাট্রাউচনা বাজারে যাওয়ার সময় গড়িয়াল গ্রামের মহিলা ইউপি সদস্য শিউলি আক্তারের বাড়ির কাছে এলে পূর্বশত্রæতার জের ধরে একই গ্রামের মহিদুল ইসলাম ও তার লোকজনরা মাসুদ রানার পথে রোধ করে। একপর্যায়ে হত্যার উদ্দেশ্যে ধারালো অস্ত্র দিয়ে তাকে আঘাত করে এবং তার কাছে থাকা ২০ হাজার টাকা ছিনিয়ে নেয়। আহত মাসুদ রানার চিৎকারে লোকজন এগিয়ে এলে সন্ত্রাসী মহিদুল ও তার লোকজনরা পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন মুমুষ মাসুদ রানাকে উদ্ধার করে হাকিমপুর হাসপাতালে ভর্তি করে দেয়। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসকরা বগুড়াতে স্থানান্তর করেন।
মাসুদ রানার ভাই জাকারিয়া হাকিমপুর থানায় চিহিৃত ৬ জনসহ অজ্ঞাত বুজরু হরিনা ও বয়রা গ্রামের ৭-৮ জনের বিরুদ্ধে মামলা করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ