Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় র‌্যাবের হাতে ভুয়া ডাক্তার আটক

| প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : পিরোজপুরের মঠবাড়িয়ায় র‌্যাব-৮-এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গতকাল (বুধবার) দুপুরে এসকে আবুল খায়ের চৌধুরী (৫৫) নামের এক ভুয়া ডাক্তারকে মঠবাড়িয়া পৌর শহরের দক্ষিণ বন্দর মাতুব্বর ডায়াগনস্টিক সেন্টার থেকে আটক করেছে। পরে পিরোজপুর জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট সঞ্জীব কুমার দাস ভ্রাম্যমাণ আদালত বসিয়ে আটককৃত ভুয়া ডাক্তারকে এক বছরের বিনাশ্রম করাদÐ ও ৫০ হাজার টাকা জরিমানা প্রদান করেছেন। আটককৃত আবুল খায়ের চৌধুরী মাগুরা জেলার শ্রীকোল গ্রামের আঃ সত্তার চৌধুরীর ছেলে। বর্তমানে তিনি মঠবাড়িয়া পৌর শহরের টিএন্ডটি রোড এলাকায় ভাড়া বাসায় বসবাস করতেন।
বরিশাল র‌্যাব-৮-এর ডিএডি আমজাদ হাসান জানান, ডাক্তারী সনদ না থাকায় ভুয়া ডাক্তার এসকে আবুল খায়ের চৌধুরীকে আটক করা হয়। তিনি আরও জানান, কাগজপত্র ঝাচাই-বাছাই না করে ভুয়া ডাক্তার রাখার অভিযোগে ভোক্তা আইনে মাতুব্বর ডায়াগনস্টিক সেন্টারকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।
এর আগে নির্বাহী ম্যাজিস্ট্রেট পৌর শহরের কেএম লতিফ সুপার মার্কেট থেকে আলমগীর নামের এক চিকিৎসককে ৫০ হাজার টাকা জরিমানা, দক্ষিণ বন্দরের রিয়াজুল হকের ফার্মেসীকে ৩০ হাজার টাকা জরিমানা এবং কম্পিউটারে অশ্লীল ছবি রাখার দায়ে সাবরেজিস্ট্রি রোডের সিডি পট্টি থেকে তিন সিডি ব্যবসায়ীকে ৫ হাজার টাকা করে জরিমানা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ