Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

অলিম্পিক ব্ল্যাক ক্রিম স্যান্ডউইচ বিস্কুট এখন বাজারে

| প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

অলিম্পিক ইন্ডাস্ট্রিজ লিমিটেড বাংলাদেশের অন্যতম ভোগ্যপণ্য উৎপাদনকারী স্বনামধন্য প্রতিষ্ঠান। বিস্কুট, ক্যান্ডি, ব্যাটারি উৎপাদন, বিপণন এবং ভোক্তা সন্তুষ্টি অর্জনে বাংলাদেশের শীর্ষস্থানীয় কোম্পানী হিসেবে ইতোমধ্যে ভোক্তাদের মাঝে গ্রহণযোগ্যতা অর্জন করেছে। মানসম্পন্ন এবং অভিনব পণ্য বাজারজাত করে ভোক্তা সন্তুষ্টি অর্জনই অলিম্পিক ইন্ডাস্ট্রিজ লিমিটেড-এর অন্যতম লক্ষ্য।
সম্প্রতি ভোক্তার চাহিদার প্রতি লক্ষ্য রেখে অলিম্পিক ইন্ডাস্ট্রিজ লিমিটেড অলিম্পিক ব্ল্যাক ক্রিম স্যান্ডউইচ বিস্কুট বাজারে নিয়ে এসেছে। এই উপলক্ষে সম্প্রতি জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। উক্ত সংবাদ সম্মেলনে অলিম্পিক ইন্ডাস্ট্রিজ লিমিটেড-এর জিএম (সেলস অ্যান্ড মার্কেটিং) কাজী তৌহিদুজ্জামান বলেন, ক্রিম বিস্কুটের চাহিদা এবং টার্গেট কনজ্যুমারের কথা চিন্তা করে প্রিমিয়াম কোয়ালিটির ক্রিম স্যান্ডউইচ বিস্কুট “ব্ল্যাক” বাজারে নিয়ে এসেছি যা ইতোমধ্যে ক্রেতাসাধারণের কাছে দারুণভাবে প্রশংসিত হয়েছে। অলিম্পিক “ব্ল্যাক” ক্রিম স্যান্ডউইচ বিস্কুটের দাম প্রত্যেকের ক্রয়ক্ষমতার মধ্যে রাখা হয়েছে এবং প্রতি প্যাকেট-এর ওজন ৮৫ গ্রাম ও খূচরা মূল্য নির্ধারণ করা হয়েছে ৩০.০০ টাকা মাত্র। যা এখন সারা বাংলাদেশে পাওয়া যাচ্ছে। সংবাদ সম্মেলনে ডেপুটি জেনারেল ম্যানেজার (সেলস), ন্যাশনাল সেলস ম্যানেজার, ব্যান্ড ম্যানেজারসহ অলিম্পিক ইন্ডাস্ট্রিজ লিমিটেড-এর অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। -বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অলিম্পিক

১৫ ফেব্রুয়ারি, ২০২২
১৩ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ