Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

এয়ারপোর্ট রোডে নির্মাণাধীন ব্রিজের কাজ দ্রুত সম্পন্নের তাগিদ

সমন্বয় সভায় চসিক মেয়র

| প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন নগরীর এয়ারপোর্ট রোডে নির্মাণাধীন ব্রিজের নির্মাণ কাজের গুণগত মান, অগ্রগতি এবং নির্দিষ্ট সময়ের মধ্যে দ্রæততার সাথে কাজ সম্পাদনের তাগাদা প্রদান করেন। গতকাল (বৃহস্পতিবার) নগরভবনের সম্মেলন কক্ষে জাইকার অর্থায়নে নগরীর সিজিপিএ’র আওতাভুক্ত সাবপ্রজেক্টসমূহের মাসিক অগ্রগতি পর্যালোচনা সংক্রান্ত সমন্বয় সভায় সভাপতির বক্তব্যে তিনি এ তাগাদা দেন। সভায় সিটি গভর্নেন্স প্রকল্পের অধীনে জাপানের জাইকার অর্থায়নে নির্মিতব্য এয়ারপোর্ট রোডস্থ ১৫ নং গুপ্ত খাল ব্রিজ, রুবি সিমেন্টের পাশে পিসি গার্ডার ব্রিজ, ৯নং গুপ্ত খালের পাশে পিসি গার্ডার ব্রিজের মান নিয়ন্ত্রণ, হাল নাগাদ অগ্রগতি, ১৫ নং ব্রিজের এপ্রোচ রোডের অনুমোদিত নকশা বাস্তবায়নে উদ্ভূত জটিলতা ও নিরসন সংক্রান্ত আলোচনা, ব্রিজের সৌন্দর্যবর্ধন সংক্রান্ত বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত গৃহীত হয়।
এ সময় সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সামসুদ্দোহা, প্রধান প্রকৌশলী লে. কর্নেল মহিউদ্দিন আহমেদ, তত্ত্বাবধায়ক প্রকৌশলী রফিকুল ইসলাম, আবু সালেহ, আনোয়ার হোছাইন, এলজিইডির চট্টগ্রাম অঞ্চলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী আশিষ কুমার পাল, নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ শাহ আলমগীরসহ সংশ্লিষ্ট প্রকৌশলীবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ