Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬, ২০ মুহাররম ১৪৪১ হিজরী

গ্রিক দেবী মূর্তি দ্রæত অপসারণ না করলে প্রয়োজনে ঘেরাও অবরোধ হরতাল -মাওলানা মাহফুজুল হক

প্রধান বিচারপতিকে পদত্যাগ করতে হবে

| প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব মাওলানা মাহফুজুল হক বলেছেন, মূর্তির বিষয়ে প্রধানমন্ত্রী ও আইনমন্ত্রীর বার বার বক্তব্যের পরেও প্রধান বিচারপতির অনড় মনোভাব এদেশের মুসলমানদেরকে ক্ষিপ্ত করে তুলছে। এ বিষয়টির অবসান না করলে জনগণ বৃহৎ ও কঠিন কর্মসূচির দিকে ধাবিত হবে আর তখন ইসলামী দলগুলোর পক্ষে সুপ্রিম কোর্ট ঘেরাও অবরোধ এবং হরতালের মতো কর্মসূচি দেয়া ছাড়া উপায় থাকবে না। এপরিস্থিতিতে নিরপেক্ষতা হারানো প্রধান বিচারপতি অবিলম্বে মূর্তি অপসারণ এবং পদত্যাগ করা উচিৎ। কারণ প্রধান বিচারপতি তার আচরণে প্রমাণ করেছেন তিনি এ চেয়ারে থাকার উচিত নয়।
তিনি আরো বলেন, কোনো মুসলমান মূর্তিকে মেনে নিতে পারে না। মূর্তির বিরুদ্ধে অবস্থান নেয়া মুসলমানের ঈমানী দায়িত্ব। মূর্তি অপসারণে প্রধানমন্ত্রীর ঘোষণার দ্রæত বাস্তবায়ন চায় দেশের ঈমানদার  তৌহিদী জনতা।
গতকাল সকালে বাংলাদেশ খেলাফত মজলিস শরীয়তপুর জেলার মজলিসে শূরা বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জেলা সভাপতি মাওলানা হিফজুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সংগঠনের যুগ্ম-মহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদ, সাংগঠনিক সম্পাদক মাওলানা কোরবান আলী। শূরায় ২০১৭-১৮ সেশনের জন্য মাওলানা সাব্বির আহমদকে সভাপতি ও মুফতি খবির উদ্দীনকে সাধারণ সম্পাদক করে ৩৩ সদস্য বিশিষ্ট শরীয়তপুর জেলা কমিটি গঠন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রিক দেবী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ