Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফিরেই শারাপোভার চমক

| প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : নিষেধাজ্ঞা কাটিয়ে টেনিস কোর্টে ফিরেই চমক দেখালেন মারিয়া শারাপোভা। স্টুটগার্ট ওপেনে রবার্তো ভিঞ্চিকে সরাসরি দুই সেটে হারিয়ে নিজের ফিরে আসার বার্তা বেশ ভালোভাবেই দিলেন এই রুশ টেনিস তারকা। আগের দিন পর্যন্ত প্র্যাকটিসের জন্যও স্টেডিয়ামের কোর্টে নামার অনুমতি ছিল না শারাপোভার। সেই শারাপোভাই প্রথম রাউন্ডে ভিঞ্চিকে হারালেন ৭-৫, ৬-৩ এ।
শারাপোভার প্রত্যাবর্তনের ম্যাচে নামার কয়েক ঘণ্টা আগে পর্যন্তও তর্কটা চলেছে। প্রত্যাবর্তনের ম্যাচে রুশ তারকার দুরন্ত জয়ের পরেও চলল। স্টুটগার্ট ওপেনে তাকে ওয়াইল্ড কার্ড দেয়া ঠিক হয়েছে না হয়নি? যে বিতর্কে অংশ নেন একের পর এক টেনিস তারকা। অ্যান্ডি মারে থেকে রজার ফেদেরার। মেয়েদের টেনিসের একের পর এক নক্ষত্র কেউ বাদ যাননি। তবে গতকাল মাশা দেখিয়ে দিলেন যতই বিতর্ক হোক, তিনি কোর্টে ফিরলেন মারিয়া শারাপোভা হয়েই। তা সে যতই তাকে ডোপ কেলেঙ্কারির পরে শূন্য থেকে শুরু করতে হোক না কেন। স্টুটগার্ট ছাড়াও মাদ্রিদ এবং রোমেও ওয়াইল্ড কার্ড পেয়েছেন শারাপোভা। যা নিয়েও কম সমালোচনা হচ্ছে না টেনিস দুনিয়ায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চমক

২৭ সেপ্টেম্বর, ২০২২
১৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ