Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মনোহরদীতে ইয়াবাসহ পৌর মেয়রের বড় ভাই গ্রেফতার

| প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে : ইয়াবা টেবলেটসহ হাতেনাতে ধরা পড়েছে মামুন (৩৫) ও জোটন (৩০) নামে দুই ইয়াবা ব্যবসায়ী। মনোহরদী থানা পুলিশ গত বুধবার রাতে মনোহরদী শহরের আব্দুল হেকিম’র মসজিদ সংলগ্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত মামুন মনোহরদী পৌরসভার মেয়র আমিনুর রশিদ সুজনের বড় ভাই এবং জোটন তার সহযোগী।
জানা গেছে, নরসিংদী শহরের ৪নং ওয়ার্ডের চন্দনবাড়ী গ্রামের এমএন রশিদের পুত্র মামুন ও তার সহযোগী ৭নং ওয়ার্ডের জোটন দীর্ঘ দিন যাবত ইয়াবা টেবলেটের ব্যবসা করে আসছিল। গোপন সূত্রে খবর পেয়ে মনোহরদী থানার এসআই আবু কালাম আরো কয়েকজন পুলিশ নিয়ে ঘটনাস্থলে গিয়ে তাদেরকে গ্রেফতার করে। পরে মামুনের পকেট থেকে ৪পিছ এবং জোটনের পকেট থেকে ৩ পিছ ইয়াবা টেবলেট এবং ১০০ গ্রাম গাজা উদ্ধার করে। মামুন ও জোটনকে গ্রেফতার করে থানা নিয়ে যাবার পর তাদেরকে ছাড়িয়ে নেয়ার জন্য বিভিন্নমুখী তদবির চলতে থাকে। কিন্তু পুলিশ সাহসীকতার সাথে তাদেরকে কোর্টে চালান দেয়। কোর্ট তাদেরকে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন।
এব্যাপারে এসআই আবুল কালামের সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ