Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি ২০২০, ১৫ ফাল্গুন ১৪২৬, ০৩ রজব ১৪৪১ হিজরী

৮ কোটি টাকা বকেয়ার দায়ে না’গঞ্জে পেপার মিলের গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

প্রকাশের সময় : ৪ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

রূপগঞ্জ(নারায়ণগঞ্জ)উপজেলা সংবাদদাতা  : নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার যাত্রামুড়া এলাকার তিতাস গ্যাস অফিস ৮ কোটি টাকা বকেয়ার দায়ে একটি রপ্তানিমুখী পেপার মিলের গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন। বৃহস্পতিবার দুপুরে তিতাস গ্যাসের যাত্রামুড়া অফিসের উপ-মহাব্যবস্থাপক খন্দকার আব্দুস সবুর এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন।
প্রেসবিজ্ঞপ্তিতে বলা হয়, জেলার বন্দর উপজেলার মদনপুর কেউঢালা এলাকার গাজীরপুর পেপার মিলের প্রায় ৮ কোটি টাকা বকেয়া রয়েছে। এছাড়া বকেয়া ৮ কোটি টাকা দেয়ার জন্য আদালতেরও আদেশ রয়েছে। আদালতের আদেশ মোতাবেক বকেয়া বিল না দেয়ায় পেপার মিলের গ্যাস সংযোগটি বিচ্ছিন্ন করা হয়। অভিযানে নেতৃত্ব দেন, বন্দর উপজেলার সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হোসনেআরা বেগম। এতে উপস্থিত ছিলেন, তিতাস গ্যাসের যাত্রামুড়া অফিসের ব্যবস্থাপক আতিকুল হক সিদ্দিকী, সহ-প্রকৌশলী আসাদুজ্জামান আজাদ, ইসমাইল হোসেন, আব্দুল আজিজ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ