Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের প্রতিনিধিসভা আজ

| প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের প্রতিনিধিসভা আজ (শনিবার) সকাল ১০টায় নগরীর কিং অব চিটাগাং মিলনায়তনে অনুষ্ঠিত হবে।
প্রতিনিধি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের
এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখবেন দলের প্রেসিডিয়াম সদস্য গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব আলম হানিফ, চট্টগ্রাম বিভাগের দায়িত্ব প্রাপ্ত সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম, ঢাকা বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান নওফেল।
প্রতিনিধি সভায় সভাপতিত্ব করবেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি এবিএম. মহিউদ্দিন চৌধুরী। প্রতিনিধি সভায় সংশ্লিষ্ট সকলকে নির্ধারিত প্রতিনিধি সভা শুরুর ১ ঘণ্টা আগে সভাস্থলে উপস্থিত হওয়ার জন্য চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন অনুরোধ জানিয়েছেন। দলের এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয় প্রতিনিধি সভায় কোন অবস্থায় নির্ধারিত পরিচয় কার্ড ছাড়া কাউকে প্রবেশ করতে দেয়া হবে না। অথবা একজনের কার্ড নিয়ে অন্য কেউ প্রবেশ করতে পারবেন না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্টগ্রাম

৩০ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ