Inqilab Logo

বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ মুহাররম ১৪৪৪
শিরোনাম

খুলনায় অস্ত্র উদ্ধারকালে সন্ত্রাসী গুলিবিদ্ধ : তিন পুলিশ আহত

| প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

খুলনা ব্যুরো : খুলনার অস্ত্র উদ্ধারকালে গোলাগুলিতে সন্ত্রাসী আব্দুর রহিম (২৯) দুই পায়ে গুলিবিদ্ধ হয়েছে। গতকাল শুক্রবার সকালে নগরীস্থ শিল্প ব্যাংক ভবনের পেছনের এ ঘটনায় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। গুলিবিদ্ধ আব্দুর রহিম নগরীর ৫ নং মাছ ঘাট এলাকার মো. মোশারফের ছেলে। এ ঘটনায় খুলনা সদর থানায় মামলা হয়েছে।
খুলনা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম মিজানুর রহমান বলেন, আব্দুর রহিমকে গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদে সে স্বীকার করে তার কাছে অবৈধ অস্ত্র আছে। এরপর শুক্রবার সকালে শিল্প ব্যাংক ১০ তলা ভবনের পেছনের এলাকা থেকে চার রাউন্ড গুলি, একটি রামদা ও একটি চাপাতি উদ্ধার করা হয়। এসব উদ্ধার করে নিয়ে আসার সময় পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে তার সঙ্গীরা। এক পর্যায়ে পুলিশও গুলি ছুড়ে। আব্দুর রহিম পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ গুলি ছুড়ে। এতে তার দুই পায়ে গুলি লাগে। এ ঘটনায় একজন এসআই, একজন এএসআই ও একজন কনস্টেবল আহত হয়েছেন বলে ওসি দাবি করেন।
তিনি বলেন, আব্দুর রহিমের বিরুদ্ধে দু’টি ডাকাতি মামলা, একটি অস্ত্র মামলা ও দু’টি হত্যা চেষ্টা মামলা রয়েছে। অভিযানের নেতৃত্ব দেন খুলনা মেট্রোপলিটন পুলিশের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মোহাইমিনুর রশিদ। গুলিবিদ্ধ আব্দুর রহিমকে প্রথমে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ