Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিএনপি হাওরাঞ্চলের অসহায় মানুষদের নিয়ে রাজনীতি করছে : হানিফ

| প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : অসময়ের বন্যায় হাওরাঞ্চলের ক্ষতিগ্রস্ত মানুষদের দেখতে বিএনপি নেতারা সুনামগঞ্জে যেতে বাধা পাওয়ার অভিযোগকে অসহায় মানুষদের নিয়ে রাজনীতি করা হচ্ছে বলে দাবি করেছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ। গতকাল শুক্রবার সন্ধ্যায় রাজধানীর বেইলি রোডের অফিসার্স ক্লাবে এক অনুষ্ঠানে হানিফ বলেন, হাওরাঞ্চলে বিশাল এলাকা জুড়ে আগাম বর্ষার কারণে ক্ষয়ক্ষতি হয়েছে। প্রত্যেকটি অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে সরকার। যতদিন পর্যন্ত পরিস্থিতি স্বাভাবিক না হবে, এমনকি আগামী ফসলের আগ পর্যন্ত তাদের সহযোগিতা করবে সরকার।
তিনি বলেন, এটা নিয়ে রাজনৈতিক দলের নেতারা রাজনীতি করছে। অসহায় মানুষদের নিয়ে রাজনীতি করার কিছু নেই।
হানিফ বলেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাহেব বলেছেন, ওনাদের ওখানে যেতে দেয়া হচ্ছে না। আমি অনুরোধ করছি, ক্ষতিগ্রস্ত অসহায় মানুষদের নিয়ে রাজনীতি করবেন না।
বিএনপি নেতাদের উদ্দেশ্য করে আওয়ামী লীগের এই নেতা আরও বলেন, আমরা সকলে যেন উপলব্ধি করি, অভিযোগ না করে তাদের পাশে দাঁড়াই।
কুষ্টিয়া সমিতির বার্ষিক সাধারণ সভায় বক্তব্য রাখেন সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি মো. আকতার-উজ-জামান, সমাজ সেবা অধিদপ্তরের মহাপরিচালক গাজী মোহাম্মদ নূরুল কবির, সংগঠনের মহাসচিব আব্দুর রউফ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ