Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইসলামী লেখক ফোরাম গঠিত বাবর সভাপতি মুনীরুল সাধারণ সম্পাদক নির্বাচিত

| প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ ইসলামী লেখক ফোরাম (২০১৭-১৮) সেশনের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। গতকাল শুক্রবার সংগঠনের তৃতীয় কাউন্সিল ও সাধারণ সভায় এই কমিটি গঠন করা হয়। নির্বাচনে ঢাকাটাইমস টোয়েন্টিফোর ডটকমের যুগ্মবার্তা সম্পাদক জহির উদ্দিন বাবর সভাপতি, কবি মুনীরুল ইসলাম সাধারণ সম্পাদক ও কোষাধ্যক্ষ পদে মুহাম্মদ তাসনীম নির্বাচিত হয়েছেন। রাজধানীর পুরানা পল্টনে ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশন মিলনায়তনে দিনব্যাপী অনুষ্ঠানে সারাদেশ থেকে দুই শতাধিক লেখক অংশগ্রহণ করেন।
কমিটির অন্যান্য পদে নির্বাচিতরা হচ্ছেন, সহ সভাপতি রায়হান মুহাম্মদ ইবরাহিম, মাসউদুল কাদির, গাজী মুহাম্মদ সানাউল্লাহ; সহ সাধারণ সম্পাদক পদে আবদুল মুমিন ও রোকন রাইয়ান, সহ সাংগঠনিক সম্পাদক হাসানাইন হাফিজ ও আতাউর রহমান খসরু; প্রকাশনা সম্পাদক পদে এমদাদুল হক তাসনিম; তথ্যপ্রযুক্তি সম্পাদক নকীব মাহমুদ; সাহিত্য সম্পাদক সায়ীদ উসমান; আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আবদুল গাফফার, আইন ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আবুল কালাম আনছারী, প্রশিক্ষণ সম্পাদক আবদুল্লাহ মোকাররম, প্রচার ও দপ্তর সম্পাদক ওমর ফারুক মজুমদার। উল্লেখ্য, বাংলাদেশ ইসলামী লেখক ফোরাম ইসলামি ধারার তরুণ লেখকদের ঐক্যবদ্ধ প্লাটফর্ম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসলামী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ