Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আওয়ামী লীগ ক্ষমতায় থাকলেই দেশ ও জাতির উন্নয়ন হয় -ঢাকা জেলা পরিষদ চেয়ারম্যান

| প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা : ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান মো. মাহবুবুর রহমান বলেছেন, একমাত্র আওয়ামী লীগ ক্ষমতায় থাকলেই দেশ ও জাতির উন্নয়ন হয়।
বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল, মানুষের জীবনযাত্রার মান বেড়েছে। আর যারা দেশের স্বাধীনতায় বিশ্বাসী নন, তারা দেশের উন্নতি করে না। গতকাল( শুক্রবার) সকালে ঢাকার দোহার উপজেলার আব্দুল হামেদ উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তবে তিনি এ কথা বলেন। এ সময় তিনি আরো বলেন, আগামী পাচ বছেরর মধ্যে দোহার নবাবগঞ্জের মাধ্যমিক স্কুলে শ্রেণী কক্ষের অভাবে কোনো ছাত্রছাত্রী পড়তে পারে না এমন কোনো স্কুল থাকবে না।
বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো.ফজলুল হকের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মো. আলমগীর হোসেন, ঢাকা জেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক এমএম মজিদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নুরুল হক বেপারী, সাধারণ সম্পদক আলী আহসান খোকন, যুগ্ম সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন আল মামুন, সাংগঠনিক সম্পাদক আওলাদ হোসেন, ঢাকা জেলা পরিষদের প্যানেল চেয়ারমান মো. শাজাহান মোল্লা, বিশিষ্ট ব্যবসায়ী সমাজসেবক সুজাহার বেপারী, আওয়ামী লীগ নেতা আবুল বাসার মৃধা, মিজানুর রহমান মিজান, পলাশ মোড়ল, সুতারপাড়া আব্দুল হামেদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নগেন্দ্র কুমার সিংহসহ সকল শিক্ষক ও ছাত্রছাত্রী, অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন। পরে প্রধান অতিথি বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আওয়ামী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ