Inqilab Logo

ঢাকা রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭, ০৯ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

গফরগাঁও আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে ১০ জন আহত পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশের গুলি

| প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

গফরগাঁও উপজেলা সংবাদদাতা : গফরগাঁও উপজেলার পাগলা বাজারে বিবদমান আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে গত বৃহস্পতিবার রাতে। পাগলা থানার পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ১৩ রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে।
জানা যায়, পাগলা থানাধীন দত্তেরবাজার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রোকসানা বেগম স্থানীয় আওয়ামী লীগ নেতা হাদিউল ইসলামের মধ্যে পূর্ববিরোধের জের ধরে দুইপক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে। সংঘর্ষের দুইপক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও ইট-পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। এক পর্যায়ে ইউপি চেয়ারম্যান রোকসানা বেগমের সমর্থকরা পিছু হটে পাগলা থানার গেটের ভিতরে আশ্রয় নিলে হাদিউল গ্রুপ সমর্থকরা সেখানে তাদের উপর হামলা চালায়। উভয় গ্রুপের মধ্যে সংঘর্ষ ও ধাওয়া পাল্টার ঘটনায় কমপক্ষে ১০ জন আহত হয়। তাদের মধ্যে গুরুতর আহত হলেন ইউপি চেয়ারম্যান সমর্থ মামুন, শাকিল, স্বপন, মাসুম ও প্রতিপক্ষ হাদিউল ইসলাম। পাগলা থানার ওসি চাঁন মিয়া জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ১৩ রাউন্ড ফাঁকা গুলি ছুড়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গফরগাঁও


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ