Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্বামী-স্ত্রীর পৃথক অভিযোগকে কেন্দ্র করে রূপগঞ্জে মাইকিং করে দুই পুলিশ সদস্যকে ধাওয়া

| প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : নারায়ণগঞ্জের রূপগঞ্জে স্বামী-স্ত্রীর পৃথক অভিযোগকে কেন্দ্র করে মাইকিং করে দুই পুলিশ সদস্যকে ধাওয়া করে আটক করার অভিযোগ উঠেছে স্বামীসহ তার লোকজনের বিরুদ্ধে। খবর পেয়ে সহযোগী পুলিশ সদস্যরা ওই দুই পুলিশ সদস্যকে উদ্ধার করে। শুক্রবার বিকেলে উপজেলার দাউদপুর ইউনিয়নের টেকদাসেরদিয়া এলাকায় ঘটে এ ঘটনা।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, গত ১৫ বছর আগে টেকদাসেরদিয়া এলাকার আব্দুল লতিফ মিয়ার সঙ্গে পার্শবর্তী কালীগঞ্জ এলাকার মাহবুবা বেগমের বিয়ে হয়। বিয়ের পর তাদের সংসারে এক ছেলে ও এক মেয়ে সন্তান হয়। এছাড়া লতিফ মিয়া বেশ কয়েক বছর বিদেশে পারি জমায়। বিদেশে থাকা অবস্থায় পারিবারিক বিভিন্ন বিষয়াদি নিয়ে তাদের স্বামী-স্ত্রীর মধ্যে বিরোধ দেখা দেয়।
গত ৬ মাস পুর্বে দেশে ফিরে আসলে লতিফ মিয়ার সঙ্গে মাহবুবা বেগমের ঝগড়া-বিবাদ হলে তারা আলাদা ভাবে থাকতে থাকেন। এসব বিষয়াদি নিয়ে তারা উভয়ই রূপগঞ্জ থানায় পৃথক অভিযোগ দায়ের করেন। অভিযোগ দায়েরের পর স্ত্রীর মর্যাদা দাবি করে স্বামীর বাড়ি টেকদাসেরদিয়ায় পুলিশ নিয়ে হাজির হয় মাহবুবা বেগম। এতে স্বামী লতিফ মিয়াসহ শ্বশুরবাড়ির লোকজন ক্ষিপ্ত হয়ে উপস্থিত দুই পুলিশ সদস্যকে ধাওয়া করে আটক করে। এছাড়া মাহবুবাকে লাঞ্ছিত করে।
খবর পেয়ে ভোলাব তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) সেলিম রেজাসহ পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গিয়ে ওই গৃহবধূসহ পুলিশ সদস্যদের উদ্ধার করে নিয়ে আসে।
এ বিষয়ে উপ-পরিদর্শক (এসআই) সেলিম রেজা বলেন, আসলে ধাওয়া করে আটকের বিষয়টি সঠিক নয়। যত টুকুই হয়েছে, ভুল বোঝাবুঝির কারণে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বামী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ