Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নাগরপুরে গরু বিক্রি করায় বাবাকে কুপিয়ে হত্যা

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০১৭, ৩:০২ পিএম

টাঙ্গাইল জেলা সংবাদদাতা : টাঙ্গাইলের নাগরপুরে নিজ চিকিৎসার জন্য গরু বিক্রি করায় ক্ষিপ্ত হয়ে বাবাকে কুপিয়ে হত্যা করেছে ছেলে।

আজ শনিবার সকালে উপজেলার চরডাঙ্গা গ্রামে চাঞ্চল্যকর এ ঘটনা ঘটে। নিহত মো. লাল মিয়া (৬৫) পেশায় ছিলেন একজন রিকশাচালক ছিলেন।

নিহতের ভাই ধলা মিয়া জানান, লাল মিয়া দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। শুক্রবার লাল মিয়া তার চিকিৎসার ব্যায়ভার বহনের জন্য গৃহপালিত গাভী বিক্রি করার কথা বললে ক্ষিপ্ত হয়ে ছেলে আজাহার মিয়া বাবাকে মারপিট করে। পরে স্বজন ও প্রতিবেশীরা এগিয়ে এলে ছেলে আজহার পালিয়ে যায়।

পরে আজ সকাল ৭টার দিকে ছেলে আজহার তার বাবা গরু বিক্রি করেছে জানতে পেরে ক্ষিপ্ত হয়ে দাঁ দিয়ে তাকে এলোপাথারি কুপিয়ে ফেলে রেখে চলে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর থেকে ছেলে আজাহার পলাতক রয়েছে।

নাগরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহিরুল ইসলাম জানান, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঘাতক ছেলে আজাহার পলাতক থাকায় তাকে গ্রেফতার করা যায়নি। তবে গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ