Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনায় বন্দুকযুদ্ধে আসামি নিহত, আহত তিন পুলিশ

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০১৭, ৪:১৮ পিএম

খুলনা ব্যুরো : খুলনার সদর থানা পুলিশের অভিযানকালে ‘বন্দুকযুদ্ধে’ একাধিক মামলার আসামি এক যুবক নিহত হয়েছেন। তার নাম মো. রহিম (২৯)। এসময় আহত হন তিন পুলিশ সদস্য। উদ্ধার করা হয়েছে অস্ত্র ও গুলি।
গতকাল শুক্রবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে ঢাকায় নেয়ার পথে সে নিহত হয় মো. রহিম। তার লাশ ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রাখা হয়েছে।

জানা যায়, খুলনা নগরীর নিউমার্কেট সংলগ্ন দশতলা শিল্প ব্যাংক ভবনের পেছনে অভিযানকালে সন্ত্রাসীদের সাথে কথিত বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে। পরে ঘটনাস্থল থেকে মো. রহিম (২৯) নামের একজন তালিকাভুক্ত সন্ত্রাসীকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে পুলিশ। এসময় তিনজন পুলিশ সদস্য আহত হয়েছেন। উদ্ধার করা হয়েছে চার রাউন্ড গুলি, ১টি চাপাতি ও ১টি রামদা। তবে, আহত পুলিশ সদস্যদের নাম পরিচয় জানা যায়নি।

দু’পায়ে গুলিবিদ্ধ রহিমকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলেও পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এম.এম.মিজানুর রহমান জানান, মো. মোশারফ হোসেনের ছেলে মো. রহিম(২৯) কে আটক করে পুলিশ। এসময় তার সহযোগীরা তাকে ছাড়াতে পুলিশকে লক্ষ করে গুলি চালায়। পুলিশ আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়লে তারা পালিয়ে যায়। এসময় সন্ত্রাসী রহিমের সহযোগীদের গুলি তার দু’পায়ে বিদ্ধ হয়। রাতে ঢাকায় নেয়ার পথে রহিম নিহত হয় বলে জানান ওসি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ