Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

| প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক : দেশের দুই স্থানে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু হয়েছে। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
কচুয়া (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা জানান, কচুয়ায় পানিতে পড়ে লিমন মিয়াজী (২) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। গতকাল শনিবার সকালে উপজেলার পাথৈর গ্রামে এ ঘটনা ঘটে। সে ওই গ্রামের আনসার ভিডিপির সদস্য মোঃ জামাল হোসেন মিয়াজীর পুত্র। জানা যায়, শনিবার সকালে লিমন বাড়ির উঠানে খেলতে গেলে সবার অগোচরে পুকুরে পড়ে যায়। অনেক খোঁজাখুঁজির পর পুকুর থেকে ডুবন্ত অবস্থায় তাকে উদ্ধার করে সাচার রেঁনেসা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
আদমদীঘি (বগুড়া) উপজেলা সংবাদদাতা জানান, বগুড়ার সান্তাহার শহর পার্শ্ববর্তী প্রান্নাথপুর গ্রামে ডোবার পানিতে পড়ে সুরাইয়া (৩) নামের এক শিশু কন্যার মৃত্যু হয়েছে। সুরাইয়া প্রান্নাথপুর গ্রামের বিপ্লব হোসেনের মেয়ে। জানা যায়, গতকাল শনিবার সকাল সাড়ে ৯টার দিকে শিশুটি খেলতে খেলতে সবার অজান্তে বাড়ির পাশে একটি ডোবাতে পড়ে নিখোঁজ হয়। সুরাইয়া কে বাড়িতে দেখতে না পেয়ে মা সহ পরিবারের লোকজন অনেক খোঁজাখোঁজির করেও তার কোন সন্ধান না পেয়ে বেলা ১১টার দিকে বাড়ির পাশের ওই ডোবা থেকে শিশুর ভাসমান লাশ দেখতে পায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ