Inqilab Logo

বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ মুহাররম ১৪৪৪
শিরোনাম

ঝড়ে সিলেট স্টেডিয়ামে ব্যাপক ক্ষতি

| প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

সিলেট অফিস : ঝড়ে সিলেট শহরের অন্য কোথাও কোনো ক্ষতি না হলেও ভেঙে পড়েছে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের কাচের অবকাঠামোর প্রায় এক-তৃতীয়াংশ। গত শুক্রবার গভীর রাতে এ ক্ষয়ক্ষতি হয় বলে জানান বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল। গতকাল তিনি বলেন, ঝড়ে স্টেডিয়ামের প্রেসিডেন্ট বক্সের অর্ধেক গ্লাস ভেঙে চুরমার হয়ে গেছে। এছাড়া হসপিটালিটি বক্স ও মিডিয়া বক্সেরও ব্যাপক ক্ষতি হয়েছে। কাচের অবকাঠামোর প্রায় এক-তৃতীয়াংশ ভেঙে গেছে। ভেঙে গেছে অনেক চেয়ার। ঝড়ের সময় কাচ ভেঙে যাওয়ায় বৃষ্টির পানি ঢুকে নষ্ট হয়েছে অন্যান্য আসবাবপত্রও। ক্ষয়ক্ষতির পরিমাণ নিরূপণে ঢাকা থেকে জাতীয় ক্রীড়া পরিষদ ও ক্রিকেট বোর্ডের একটি দল সিলেটের উদ্দেশে রওনা হয়েছে বলে তিনি জানান।
প্রসঙ্গত, গত ২০০৭ সালে স্টেডিয়ামটি প্রতিষ্ঠার পর ২০১৩ সালে এখানে প্রায় ১২০ কোটি টাকার সংস্কার কাজ করা হয়। ২০১৪ সালের ২৮ ফেব্রæয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনা এটি উদ্বোধন করার পর সে বছরই টি-টোয়েন্টি বিশ্বকাপ অনুষ্ঠিত হয় এখানে।
এদিকে, ঝড়ে সিলেটের বিভিন্ন গ্রামে কিছু ক্ষয়ক্ষতির খবর পাওয়া গেলেও শহরের কোথাও কোনো ক্ষতির খবর খুঁজে পাওয়া যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ