Inqilab Logo

ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬, ২১ মুহাররম ১৪৪১ হিজরী

জনগণের সরকার না হলে দেশে জঙ্গীবাদ বৃদ্ধি পায়-নজরুল ইসলাম খান

| প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

পাবনা জেলা সংবাদদাতা : বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের কথা শুনে মনে হয় জঙ্গীবাদ সম্পর্কে তার ভাল ধারণা আছে। কিসে জঙ্গীবাদ কমবে  আর কিসে কমবে না সেটা তিনিই ভালো জানেন।
গতকাল শনিবার দুপুরে পাবনা জেলা মহিলা দলের উদ্যোগে আয়োজিত এক কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে  তিনি  উপর্যুক্ত কথাগুলো বলেন। পাবনা দোয়েল কমিউনিটি সেন্টারে কর্মশালার উদ্বোধন করেন,  জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় কমিটির সভাপতি আফরোজা আব্বাস।
প্রধান অতিথি আরো বলেন, জনগণের সরকার না হলে সেই সরকার হয় দুর্বল সরকার। আর তখনই দেশে জঙ্গীবাদ বৃদ্ধি পায়। এই সরকারের আমলে তাই হয়েছে।
কর্মশালায় কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা আব্দুল হাই শিকদার, মহিলা দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ, পাবনা জেলা বিএনপির সভাপতি মেজর (অব:) কে এস মাহমুদ, সাধারণ সম্পাদক ইঞ্জি: হাবিবুর রহমান তোতা, কেন্দ্রীয় বিএনপি’র সদস্য জহুরুল ইসলাম বাবু, জেলা মহিলা দলের সভাপতি মাহফুজা করিম বিনু, সাধারণ সম্পাদক  শামীম আরা মুন্নী প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ