Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ২১ চৈত্র ১৪২৬, ০৯ শাবান ১৪৪১ হিজরী

স্মরণসভায় ভুমি প্রতিমন্ত্রী উপক‚লীয় উন্নয়ন কাজে অনিয়ম সহ্য করা হবে না

| প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : ভুমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ বলেছেন, উপক‚ল রক্ষায় কাজে কোনো ধরনের অনিয়ম সহ্য করা হবে না। এ ক্ষেত্রে কাউকে ছাড় দেয়া হবে না। তিনি শুক্রবার সন্ধ্যায় চট্টগ্রামের আনোয়ারা উপজেলার রায়পুর ইউনিয়ন উচ্চবিদ্যালয় মাঠে আয়োজিত ২৯ এপ্রিল স্মরণে বিশাল স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। রায়পুর ইউনিয়ন জনকল্যাণ সংস্থা নামক একটি সংগঠন এর আয়োজন করে।
সংস্থার সভাপতি এস এম জামাল উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম আলী হোসেনের সঞ্চালনায় স্মরণসভায় বিশেষ অতিথি ছিলেন আনোয়ারা উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ মান্নান চৌধুরী, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক শামীম আহমেদ, পানি উন্নয়ন বোর্ডের উপ-বিভাগীয় প্রকৌশলী জহির উদ্দিন, মুক্তিযোদ্ধা লিয়াকত আলী চৌধুরী, রায়পুর ইউনিয়নের চেয়ারম্যান জানে আলম, রায়পুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আমীন শরীফ, আওয়ামী লীগ নেতা ফরিদুল কবির, পল্লী বিদ্যুতের পরিচালক সুগ্রীব মজুমদার ও উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক আশরাফ-উদ-দৌল্লাহ চৌধুরী রিপন প্রমুখ। এর আগে সরেঙ্গা গ্রামে ২১৭ জন গ্রাহকের মাঝে নতুন বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করেন। ভ‚মি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ। ওই অনুষ্ঠানে ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মোহাম্মদ হোসেন চৌধুরী সভাপতিত্ব করেন।
প্রধান অতিথির বক্তব্যে ভ‚মি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী বলেন, আনোয়ারা উপক‚ল রক্ষায় সরকার ২৫০ কোটি টাকা বরাদ্দ দিয়েছে। এই বরাদ্দে বেড়িবাঁধসহ অন্যান্য উন্নয়ন কাজ হবে। এ কাজে যেন কোনো অনিয়ম না হয়, কোনো প্রকার অনিয়ম সহ্য করা হবে না। তিনি আরও বলেন, ২০১৭ সালের মধ্যে আনোয়ারা উপজেলাকে শতভাগ বিদ্যুতের আওতায় আনা হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্মরণসভা

১৭ ফেব্রুয়ারি, ২০২০
১৩ জানুয়ারি, ২০১৯
৮ অক্টোবর, ২০১৮
৭ সেপ্টেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ