Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাবি ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

| প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

জাবি সংবাদদাতা : আগামী এক বছরের জন্য জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) শাখা ছাত্রলীগের ২১৫ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে ৩৯তম ব্যাচের ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগের মো. জুয়েল রানাকে সভাপতি এবং নৃবিজ্ঞান বিভাগের এসএম আবু সুফিয়ান চঞ্চলকে সাধারণ সম্পাদক করা হয়েছে। গতকাল কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ এবং সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কমিটি অনুমোদন দেয়া হয়। অনুমোদিত এ কমিটিতে সহ-সভাপতি পদে রাখা হয়েছে ৪৪ জনকে, তারা হলেন- মিনহাজুল আবেদী মিনহাজ, এসএম নিয়ামুল হাসান তাজ, মো. মামুনুর রশিদ, রনি বিন আলম, আলী আহসান রিফাত, মো. সাইফুল ইসলাম লিমন, রেজাউল করিম রাজু, মো.এনামুল হাসান ভুইয়া, মো. রাকিবুল ইসলাম রাকিব, এস এম কিবরিয়া সায়মন, মো. মাজেদ সীমান্ত, মাসুদ ইউনুস সিফাত, মো. শামীম খাঁন, শামীম আহমেদ শিকদার, মেহদী হাসান রোমান. মো. ইউনুস আলী পরশ, মো. জহিরুল হক জয়, আব্দুল্লাহ আল-মাহমুদ রাজু, অনিক কুমার দেবনাথ, মো. আবু সাদাদ সায়েম. মো. সারোয়ার হোসেন, নাহিদ হোসেন, খাদিজা ইয়াসমিন সুইটি, জহিরুল ইসলাম বাবু, মো. বখতিয়ার রহমান রিফাত, মো. মিজানুর রহমান, মো. রোকনুজ্জামান, হামজা রহমান অন্তর, মেহদী আল মাহমুদ, মো. রেজাউল করিম রচি, অভিজিৎ নন্দী, বায়জিদ খান কলিংস, মো ফারুক হোসেন, দেবাশীষ বিশ্বাস, আসাদুজ্জামান আশিক, মো. ইমরান হোসেন, শাকিল আহমেদ, জিয়াউর রহমান রাফি, মো. আজিম হোসেন রতন, অপু বিশ্বাস, অর্ণব সরকার, আজিজুর রহমান লিলু, দেবাশিষ মিত্র, শাহবুবুর রহমান নীল।
আর যুগ্ম সাধারণ সম্পাদক পদে ৯ জন তারা হলেন- মো. সাদ্দাম হোসেন, সিদ্দিকুর রহমান, এম এম ফিরোজুর রহমান, ইশতিয়াক আহমেদ, সজীব কুমার সাহা, সুব্রত কুমার সাহা, আব্দুর রহিম জুয়েল, আফফান হোসেন আপন, মাহফুজুল হক সানি। সাংগঠনিক সম্পাদক পদে ৯ জন, তারা হলেন শামীম মোল্লা, নুরউদ্দিন মো. সানাউল, শাকিল মাহমুদ শাওন, মো. তারেক হাসান, সৈয়দ রিয়াজুল ইসলাম, মো. আরিফুল ইসলাম, অভিষেক মন্ডল, পংকজ কুমার দাস, আকলিমা আক্তার এশা। এছাড়া অন্যান্য সম্পাদক পদে একজন এবং উপ-সম্পাদক পদে একজন করে রাখা হয়েছে। আর সহ-সম্পাদক পদে ৫৩ জন এবং কার্যকরী সদস্য পদে ২৭ জনসহ মোট ২১৫ জনের এ কমিটিতে মনোনয়ন দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাবি

২১ ডিসেম্বর, ২০২২
১৪ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ