Inqilab Logo

ঢাকা সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬ আশ্বিন ১৪২৭, ০৩ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

ধুনটে হতদরিদ্রদের ৩শ’ কেজি চাল জব্দ ডিলারের ঘর সিলগালা

| প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

বগুড়া অফিস : বগুড়ার ধুনটে হতদরিদ্রদের ১০ টাকা কেজি দরের সরকারি চাল পাচারকালে জনগণের হাতে আটক ৩শ কেজি চাল জব্দ করেছে ভ্রাম্যমাণ আদালত। গতকাল শনিবার দুপুরে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনার (ভূমি) শারমিন আখতার গোপালনগর ইউনিয়নের খাটিয়ামাটি বাজারের ডিলার ছাইফুল ইসলামের গুদাম ঘর থেকে ৫০ কেজি ওজনের ৬ বস্তা চাল জব্দ করেন। এসময় ওই ডিলারের ঘরটি সিলগালা করে বন্ধ করে দেয় ভ্রাম্যমান আদালত।
স্থানীয় লোকজন জানান, গোলনগর ইউনিয়নের খাটিয়ামারী বাজার এলাকায় ৬৯৮জন কার্ডধারী হতদরিদ্রদের মাঝে ১০টাকা কেজি দরের ৩০ কেজি চাল বিতরণ করার কথা রয়েছে। কিন্তু ওই ইউনিয়নের নিযুক্ত ডিলার ছাইফুল ইসলাম ও তার স্ত্রী তহমিনা খাতুন ১৩ জন হতদরিদ্রদের মাঝে চাল বিতরণ করেননি। শনিবার চাল বিতরনের শেষ দিনে ওই ডিলারের স্ত্রী তহমিনা খাতুন হতদরিদ্রদের ৫০ কেজি ওজনের ৬ বস্তা চাল ভ্যানযোগে মথুরাপুর বাজারের দিকে বিক্রির জন্য নিয়ে যাচ্ছিলেন। এসময় স্থানীয় লোকজন চালগুলো আটক করে প্রশাসনকে খবর দেয়। ধুনট থানার এসআই আব্দুর রাজ্জাক এতথ্য নিশ্চিত করে জানান, ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ডিলারের ঘর থেকে ৫০ কেজি ওজনের ৬ বস্তা চাল জব্দ করা হয়েছে। এছাড়া ওই ডিলারের গুদাম ঘরটি সিলগালা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলগালা


আরও
আরও পড়ুন