Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭, ১০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

রাজধানীতে শিশুসহ ৩ জনের অস্বাভাবিক মৃত্যু

| প্রকাশের সময় : ১ মে, ২০১৭, ১২:০০ এএম


স্টাফ রিপোর্টার : রাজধানীতে পৃথক ঘটনায় এক শিশুসহ তিনজনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। এরা হলেন, ভাটারায় গলায় ফাঁস লেগে শিশু সাব্বির হোসেন (৭), শাহজাহানপুরে বাস চাপায় আবু বকর (৪৮) ও বনানীতে ট্রেনেকাটা পড়ে অজ্ঞাত যুবক (২৮)। ময়না তদন্তের জন্য নিহতদের  লাশ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়েছে।
ভাটারায় নিহত সাব্বিরের বাবা আবু সাঈদ জানান, তিনি সপরিবারে ভাটারা থানার সাঈদ নগরের ওয়ার্ড-৭, বøক -বি, লাইন-৩ এর ৭নং বাড়িতে থাকেন। শনিবার রাতে দুই ভাই-বোন বাসায় খেলছিল। একপর্যায়ে গ্রীলের সঙ্গে বাধা ওড়না গলায় পেঁচালে সাব্বির মারা যায়। ভাটারা থানার এসআই লাল মিয়া জানান, পরিবারের পক্ষ থেকে বলা হচ্ছে, ফাঁস লেগে মারা গেছে। তবে বিষয়টি অস্বাভাবিক মনে হওয়ায় লাশ ময়না তদন্তের  জন্য মর্গে পাঠানো হয়েছে।
এছাড়া শাহজাহানপুরে আবু বকরের মেয়ে ঝুমা আক্তার জানান, গতকাল দুপুরে শাহজাহানপুরের রাজারবাগ মোড়ে গাড়ি ধাক্কায় তার বাবা আবু বকর গুরুতর আহত হন। প্রথমে তাকে ইসলামী ব্যাংক হাসপাতাল নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হওয়ায় সেখান থেকে ঢামেক হাসপাতালে নেয়া হয়। সেখানে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। তিনি সড়ক ও জনপথ অফিসের অফিস সহকারী ছিলেন। গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার কসবায়। বর্তমানে খিলগাঁওয়ের নন্দীপাড়ায় সপরিবারে থাকতেন। নিহতের দুই মেয়ে ও এক ছেলে রয়েছে।
এদিকে, গতকাল সকালে বনানীর মহাখালী এলাকার আমতলীতে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন ঢাকা রেলওয়ে থানার এএসআই রাশেদ রানা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অস্বাভাবিক মৃত্যু


আরও
আরও পড়ুন