Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৯ আশ্বিন ১৪২৭, ০৬ সফর ১৪৪২ হিজরী

প্রধান শিক্ষককে বাস থেকে নামিয়ে পিটিয়ে আহত

যশোরে যুবলীগ নেতার নেতৃত্বে

| প্রকাশের সময় : ১ মে, ২০১৭, ১২:০০ এএম


বিশেষ সংবাদদাতা,যশোর : স্কুল ফাঁকি দেয়ায় শাসন করার কারণে যুবলীগ নেতার নেতৃত্বে স্কুলের প্রধান শিক্ষককে বাস থেকে নামিয়ে পিটিয়ে আহত করার ন্যাক্কারজনক ঘটনা ঘটেছে যশোরে। গতকাল রোববার বিকেলে যশোর সদর উপজেলার সাতমাইল এলাকার কাজী নজরুল ইসলাম কলেজের কাছে হামলার শিকার হওয়া প্রধান শিক্ষক ফজলুর রহমানকে (৪৫) যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি অভিযোগ করেছেন, হামলার নেতৃত্ব দেন যশোর সদর উপজেলা যুবলীগের আহŸায়ক কমিটির সদস্য মেহেদি হাসান রুনু।
আহত ফজলুর রহমান যশোর সদর উপজেলার ছাতিয়ানতলা-চুড়ামনকাঠি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ঝিনাইদহ জেলার কালীগঞ্জ উপজেলার আড়পাড়া গ্রামের আনসার আলীর ছেলে।
হাসপাতালে চিকিৎসাধীন প্রধান শিক্ষক ফজলুর রহমান জানান, সপ্তম, নবম ও দশম শ্রেণির সাতজন ছাত্র ও দুইজন ছাত্রী স্কুল ফাঁকি দিয়ে মুন্সী মেহেরুল্লাহ নগর স্টেশন এলাকায় আড্ডা দিচ্ছিল। তাদেরকে সেখান থেকে ধরে এনে স্কুলে হাজির করা হয়। এরপর অভিভাবকদের বাড়ি থেকে ডেকে এনে মুচলেকা নিয়ে তাদের হাতে তুলে দেওয়া হয়। এতে শিক্ষার্থীরা ক্ষুব্ধ হয়।
গতকাল রোববার বিকেল সাড়ে ৩টার দিকে স্কুল শেষে ঝিনাইদহের কালীগঞ্জে বাড়ির উদ্দেশ্যে বাসে রওনা হন ফজলুর রহমান। পথিমধ্যে খুলনা-কুষ্টিয়া মহাসড়কের যশোর সাতমাইল কাজী নজরুল ইসলাম কলেজ সংলগ্ন এলাকায় পৌঁছালে রাস্তায় দাঁড়িয়ে থাকা বহিরাগত মেহেদী হাসান রুনু, সুমন, পলাশ, শিক্ষার্থী শুভ, আল আমিন, হাবিবুর, রিংকু, বাসের গতিরোধ করে। এসময় তারা বাস থেকে নামিয়ে তাকে মারপিট করে। পরে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।
ছাতিয়ানতলা-চুড়ামনকাঠি মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি চুড়ামনকাটি ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান মুন্না জানান, সদর যুবলীগ আহŸায়ক কমিটির সদস্য মেহেদি হাসান রুনুর নেতৃত্বে ছাত্ররা প্রধান শিক্ষকের ওপর হামলা করেছে।
যশোর কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) আজমল হুদা জানান, এখনো এ ব্যাপারে মামলা হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধান শিক্ষক


আরও
আরও পড়ুন