Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭, ০২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

দিনাজপুরে শিশু ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১

| প্রকাশের সময় : ৩ মে, ২০১৭, ১২:০০ এএম

দিনাজপুর অফিস : দিনাজপুরে তৃতীয় শ্রেণী পড়–য়া শিশুকে ধর্ষণের অভিযোগে সমছেদ আলীকে গ্রেফতার করা হয়েছে। যৌন নির্যাতনের শিকার শিশুটির বাবা নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন।
সোমবার দুপুর আড়াইটায় দিনাজপুরের খানসামা উপজেলার সহজপুর গ্রামের মৃত সৈয়দ এসলাম আলীর পুত্র সমছেদ আলী তৃতীয় শ্রেণীতে পড়া একই গ্রামের ১ শিশুকে ভুট্টা ক্ষেতে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। নির্যাতনে শিশুটির চিৎকারে নরপশু সমছেদ পালিয়ে যায়। ভুট্টা ক্ষেত থেকে রক্তাক্ত অবস্থায় শিশুটিকে তার বাবা-মা উদ্ধার করে প্রথমে পাকেরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তার অবস্থার অবনতি হলে সোমবার সন্ধ্যায় দিনাজপুরের এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে শিশুটিকে ভর্তি করা হয়।
খানসামার ইউএনও সাজেবুর রহমান খবর পেয়ে পুলিশকে সঙ্গে নিয়ে নরপশু ধর্ষক সমছেদ আলীকে তার বাড়ী থেকে গ্রেফতার করে থানায় প্রেরণ করেন। সোমবার রাতে শিশুটির পিতা জহুরুল ইসলাম নরপশু সমছেদকে আসামী করে নারী ও শিশু ধর্ষণ নির্যাতন দমন ৯ এর ১ ধারায় খানসামা থানায় মামলা দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ