Inqilab Logo

ঢাকা, শনিবার , ২৩ নভেম্বর ২০১৯, ০৮ অগ্রহায়ণ ১৪২৬, ২৫ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

মনোহরদীতে ৭০ বছরের বৃদ্ধকে পিটিয়ে হত্যা

| প্রকাশের সময় : ৩ মে, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে ঃ জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে আবুল কাশেম নামে ৭০ বছর বয়স্ক এক বৃদ্ধকে অমানবিকভাবে পিটিয়ে হত্যা করেছে হোসেন আলী ও জসিম উদ্দিনের নেতৃত্বে ৫/৬জন দুর্বৃত্ত। গত সোমবার গভীর রাতে মনোহরদী উপজেলার ডোমনমারা গ্রামে এই হত্যাকান্ডটি সংঘটিত হয়েছে।
পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, নিহত বৃদ্ধা আবুল কাশেম ও তার ভাতিজা রমযান আলীর মধ্যে দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এই ঘটনাকে কেন্দ্র করে গত সোমবার গভীর রাতে বৃদ্ধ আবুল কাশেমকে বাড়ীতে একে পেয়ে রমযান আলীর ছেলে হোসেন আলী ও জসিম উদ্দিনের নেতৃত্বে ৫/৬ জন দুর্বৃত্ত মিলে লাঠি-সোটা দিয়ে বেধড়ক পিটিয়ে আধামরা করে একটি নির্জন স্থানে ফেলে রেখে চলে যায়। গতকাল মঙ্গলবার সকালে আশেপাশের লোকজন আবুল কাশের ঘরের ভিতর গোঙানীর শব্দ শুনতে পেয়ে ঘটনাস্থলে গিয়ে বৃদ্ধ আবুল কাশেমকে আহত অবস্থায় পড়ে থাকতে দেখে। পড়ে প্রতিবেশীরা তার ছেলে মোঃ সোহাগ মিয়াকে খবর দেয়। সোহাগ মিয়া নরসিংদী থেকে দ্রæত বাড়ীতে গিয়ে তার পিতাকে মুমুর্ষ অবস্থায় দেখতে পায়। পরে তাকে দ্রæত মনোহরদী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। পরে খবর পেয়ে মনোহরদী থানা পুলিশ হাসপাতাল থেকে বৃদ্ধ আবুল কাশেমের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ