Inqilab Logo

ঢাকা, সোমবার, ০৩ আগস্ট ২০২০, ১৯ শ্রাবণ ১৪২৭, ১২ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

ইসলামে জঙ্গি ও সন্ত্রাসের কোন স্থান নেই -ভিসি, ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়

| প্রকাশের সময় : ৩ মে, ২০১৭, ১২:০০ এএম

শরীয়তপুর জেলা সংবাদদাতা : ইসলামি আররি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মোহাম্মদ আহসান উল্যাহ বলেছেন, ইসলামে জঙ্গি ও সন্ত্রাসের কোন স্থান নেই। ইসলামে মানুষের জানমালের নিরাপত্তার জন্য যেসকল বিধান দেয়া হয়েছে অন্য কোন ধর্মে এ ধরনের নিরাপত্তা দেয়া হয়নি। তিনি গতকাল মঙ্গলবার দুপুরে শরীয়তপুর কামিল মাদ্রাসা মিলনায়তনে জেলা জমিয়াতুল মোদার্রেছীন আয়োজিত জঙ্গি ও সন্ত্রাস বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। তিনি আরো বলেন মাদ্রাসা শিক্ষাকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আধুনিকায়ন করেছেন। পর্যাক্রমে শিক্ষকদের সকল দাবীই পুরণ করা হবে। তার আগে শিক্ষকদের আন্তরিকভাবে পাঠদান দিতে হবে, শিক্ষার্থীদের ক্লাশমুখী করতে হবে। শরীয়তপুর জেলা জমিয়াতুল মোদার্রেছীন এর সভাপতি মাওলানা তাসলিম উদ্দিনের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক মোঃ মাহমুদুল হোসাইন খান, ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের পরির্দশক ড. মোহাম্মদ ইলিয়াছ সিদ্দিকী, বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের মহাসচিব অধ্যক্ষ সাব্বির আহমেদ। মাওলানা জিয়া উদ্দিনের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের শরীয়তপুর জেলা সাধারণ সম্পাদক অধ্যক্ষ মাওলানা মিজানুর রহমান, সহ-সভাপতি জাজিরা শামসুল উলুম ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আবদুর রব হাসেমী, প্রচার সম্পাদক মাওলানা কামরুজ্জামান ও চরকুমারিয়া মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মহসিন উদ্দিন।



 

Show all comments
  • হিমেল ৩ মে, ২০১৭, ১১:২৯ এএম says : 0
    স্পষ্টভাষার এই চিরন্তন সত্য কথাটি বলায় ইসলামি আররি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মোহাম্মদ আহসান উল্যাহ স্যারকে অসংখ্য ধন্যবাদ।
    Total Reply(0) Reply
  • محمد نعيم ৩ মে, ২০১৭, ১১:৪৪ এএম says : 0
    ধন্যবাদ
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ