Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফতুল্লায় ৮৫০ পিস ইয়াবাসহ গ্রেফতার ৭

| প্রকাশের সময় : ৪ মে, ২০১৭, ১২:০০ এএম

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার : ফতুল্লা মডেল থানা পুলিশ বিশেষ অভিযানে মহিউদ্দিন লাদেন(৫৫),আফজাল হোসেন (৩৬), আলমগীর হোসেন(৩০), জাকির হোসেন(১৯), নাজমুল হাসান নাবিল (২০), মামুন ওরফে লাদেন(২৮), খোকন(২৮) নামের ৭জন মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে । এসময় গ্রেফতারকৃতদের কাছ থেকে ৮৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
থানাসূত্র জানায়,ফতুল্লা মডেল থানায় এসআই মিজানুর রহমান গত মঙ্গলবার রাতে ভোলাইল স্কুল সংলগ্ন এলাকায় অভিযান চালায়। এসময় পশ্চিম দেওভোগ এলাকার এবাদুর মিয়ার ছেলে আফজাল হোসেন ও শহীদ নগর এলাকার আনোয়ার হোসেনের ছেলে আলমগীর (৩০) কে ৪’শ পিস ইয়াবাসহ গ্রেফতার করে। উল্লেখিত দিনে দেওভোগ তাতীপাড়া এলাকায় অভিযান চালায় এসআই কাজী এনামুল ও সঙ্গীয় ফোর্স। এসময় পশ্চিম দেওভোগ এলাকা থেকে কবির হোসেনের ছেলে জাকির হোসেন ও শাহিনুরের ছেলে নাজমুল হাসান নাবিল কে ১৫০ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়। অপর অভিযানে ভোলাইল গেদ্দারবাজার এলাকায় অভিযান চালায় এএসআই কামরুল ইসলাম। অভিযানে পশ্চিম ভোলাইল এলাকার মামুন ওরফে লাদেন ও আহাম্মদ আলীর ছেলে খোকনকে ৩’শ পিস ইয়াবাসহ গ্রেফতার করে । গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় পৃথক মামলা দায়ের করা হয়েছে।
এ ব্যাপারে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ কামাল উদ্দিন বলেন, মাদক বিক্রেতাদের বিরুদ্ধে অভিযান চলমান । গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক বিক্রির অভিযোগ রয়েছে। তাদের বিরুদ্ধে পৃথক আইনে মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ