Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে সাড়ে ২৭ হাজার ইয়াবাসহ যুবক গ্রেফতার

গর্তে ফেনসিডিল, দীঘিতে বুলেট

| প্রকাশের সময় : ৪ মে, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো: নগরীর কদমতলীর মাদক বস্তিখ্যাত বরিশাল কলোনীর মাটির নিচে পাওয়া গেল ২ হাজার ৩০৬ বোতল ভারতীয় ফেনসিডিল। এনায়েত বাজারের রানীর দীঘিতে মিললো পলিথিনে মোড়ানো একশ রাউন্ড পিস্তলের গুলি। অন্যদিকে ঢাকায় নেয়ার পথে এক যুবকের দেহ তল্লাশি করে উদ্ধার করা হয়েছে কোটি টাকা মূল্যের ২৭ হাজার ইয়াবা ট্যাবলেট। গতকাল (বুধবার) র‌্যাব পুলিশের পৃথক অভিযানে এসব মাদক ও গুলি উদ্ধার হয়।
ভোরে পুলিশ কদমতলীর মাদক স্পট বরিশাল কলোনীতে বøক-রেইড শুরু করে। নগর পুলিশের অতিরিক্ত (ক্রাইম অ্যান্ড অপারেশন) সালেহ মোহাম্মদ তানভীরের তত্ত¡াবধানে শতাধিক পুলিশ সদস্য অভিযানে অংশগ্রহণ করেন। অভিযানে কয়েকটি স্পটে মাটির নীচে গর্তের ভেতরে বস্তায় ২ হাজার ৩০৬ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।
এদিকে র‌্যাবের অভিযানে নগরীর চান্দগাঁও থানাধীন স্বপ্ন শপিং মলের সামনে থেকে মোঃ জুয়েল খাঁ (২৯) নামে এক যুবককে ২৭ হাজার ৫৫০ পিস ইয়াবাসহ গ্রেফতার করে র‌্যাব। সে রাজধানীর দক্ষিণ যাত্রাবাড়ির আবুল কাসেম খাঁর পুত্র। র‌্যাব জানায়, চট্টগ্রাম থেকে এসব ইয়াবা ঢাকায় নিয়ে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিল সে। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ১ কোটি ১০ লাখ ২০ হাজার টাকা।
অপরদিকে দুপুরে নগরীর এনায়েত বাজার রানীর দীঘি থেকে একশ রাউন্ড পিস্তলের গুলি উদ্ধার করেছে গোয়েন্দা পুলিশ। গোয়েন্দা পুলিশের এসআই ইলিয়াছ খান জানান, দীঘির পূর্ব পাড়ে এলাকার শিশু-কিশোরেরা গোসল করার সময় গুলিভর্তি একটি প্যাকেট পায়। এ সময় ওই এলাকায় দায়িত্বে থাকা গোয়েন্দা পুলিশের সদস্যরা খবর পেয়ে সেখানে যান এবং গুলিগুলো উদ্ধার করেন।
স্থানীয় কিশোর আতাউর রহমান জানায়, প্রতিদিনের মত দীঘিতে গোসল করার সময় পায়ে শক্ত কী যেন আটকায়। পরে তুলে দেখি একটা পলিথিনের প্যাকেট, ভেতরে বুলেট। স্থানীয় একজনকে তা দেখানোর পর এলাকায় খবর ছড়িয়ে পড়ে এবং পরে পুলিশ এসে তা উদ্ধার করে। উদ্ধার গুলিগুলো পয়েন্ট ২২ বোরের পিস্তলের বলে জানিয়েছে পুলিশ।



 

Show all comments
  • Tajbid ৪ মে, ২০১৭, ১২:৩৩ পিএম says : 0
    এটা একটা ভালো পএিকা
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ