Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

তারা ২১ বছর ক্ষমতার বাইরে ছিল এবার সেই অপেক্ষা হবে অনন্তকাল -আলাল

| প্রকাশের সময় : ৫ মে, ২০১৭, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা, যশোর : বিএনপির যুগ্ম-মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল গতকাল যশোরে দলের জেলা সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় বলেছেন, শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী রেখে জাতীয় নির্বাচনের আয়োজন করলে বিএনপি তাতে অংশ নেবে না। তিনি বলেন, এটি দলের হাই কমান্ডের সিদ্ধান্ত। আগামী সপ্তাহে যেকোনো দিন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া সংবাদ সম্মেলনের মাধ্যমে জাতির কাছে নির্বাচনী রূপরেখা উপস্থাপন করবেন। আলাল বলেন, এরআগে তারা ২১ বছর ক্ষমতার বাইরে ছিল। এবার সে অপেক্ষা হবে অনন্তকালের। তিনি আরও বলেন, এ সরকার মানুষের হৃদয়ের ভাষা বুঝে যদি নির্বাচনকালীন সরকার ব্যবস্থায় ভোট না দেয় তাহলে তারা অস্তিত্বহীন হয়ে পড়বে।
যশোর প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত বিএনপির প্রতিনিধি সম্মেলনে সভাপতিত্ব করেন দলের জেলা কমিটির ভারপ্রাপ্ত সভাপতি শামসুল হুদা। বিশেষ অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক (খুলনা বিভাগ) নজরুল ইসলাম মঞ্জু, সহ-সাংগঠনিক সম্পাদক (খুলনা বিভাগ) অনিন্দ্য ইসলাম অমিত, জয়ন্ত কুমার কুন্ডু, ধর্ম বিষয়ক সম্পাদক অমেলেন্দুকুমার দাস, জেলা বিএনপিসাধারণ সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ সাবেরুল হক সাবু, নগর বিএনপির সভাপতি মারুফুল ইসলাম, কেন্দ্রীয় নেতা আবুল হোসেন আজাদ, ফারাজি মতিয়ার রহমান, ফিরোজা বুলবুল কলি ও সাবিরা ইসলাম মুন্নি।



 

Show all comments
  • Mohammad Milki ৫ মে, ২০১৭, ৯:০৭ এএম says : 0
    Mr. ALAL Stop Complaining. U Know What U & Ur Party(Bangladesh Nalish Party-BNP) Did During Ur Period.Don'T Get Angry.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ