Inqilab Logo

শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১০ আশ্বিন ১৪২৮, ১৭ সফর ১৪৪৩ হিজরী

চকরিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে ২টি বন্দুক ও গুলিসহ চার ডাকাত গ্রেপ্তার

| প্রকাশের সময় : ৫ মে, ২০১৭, ১২:০০ এএম

কক্সবাজার জেলা সংবাদদাতা : কক্সবাজারের চকরিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় তৈরী ২টি ওয়ান শুটার গান ও ৬টি গুলিসহ চার ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার ভোর রাত সাড়ে তিনটার দিকে উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের ৩নং ওয়ার্ডস্থ ছোটভেওলা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন-মহেশখালী উপজেলার মাতারবাড়ী ইউনিয়নের সিকদার পাড়া এলাকার মৃত শফিউল আলমের ছেলে মিজান মেহেদী (২০), মহেশখালী উপজেলার মাতারবাড়ী দক্ষিণ রাজঘাট এলাকার আবুল কালামের ছেলে মোঃ ছাদেক (২২), চকরিয়া পৌরসভার কসাইপাড়া এলাকার ফজল আহমদের ছেলে নুর মোহাম্মদ (২১) ও চকরিয়া পৌরসভার মগবাজার ছনখোলা পাড়ার মৃত নাদের হোসেনের ছেলে মোঃ নুর”ল ইসলাম (১৯)। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় দুটি ওয়ান শুটার গান (এলজি), তিন রাউন্ড শর্টগানের ও তিন রাউন্ড রাইফেলের গুলি।
চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, বৃহস্পতিবার ভোর রাতে চকরিয়া উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের ছোটভেওলাসহ আশাপাশ এলাকায় ডাকাতির প্রস্তুতির খবর পায়। এসময় পুলিশ ফোর্স ঝটিকা অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পিছু ধাওয়া করে অস্ত্র ও গুলিসহ চারজনকে গ্রেপ্তার করি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন